প্রেমিককে তিরস্কার, কঙ্গনাকে আলিয়ার জবাব

0
160

ঠোঁটকাটা হিসেবে সর্বমহলে পরিচিতি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। সোজাসাপ্টা বিবৃতির জন্য প্রায়ই খবরের শিরোনাম হন এই সুন্দরী। কিছুদিন আগে আলিয়া ভাটকে ‘করণ জোহরের হাতের পুতুল’ বলেছিলেন। আর এবার আক্রমণ করলেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুরকে। তার জবাব দিলেন আলিয়াও।

দেশের গুরুত্বপূর্ণ ইস্যুতে বলিউড তারকারা আগ্রহ দেখান না বলে তাঁদের কঠোর সমালোচনা করেন কঙ্গনা রানাউত।

কঙ্গনার সর্বশেষ ছবি ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ বক্স অফিসে ভালো আয় করে। সে উপলক্ষে একটি সাকসেস পার্টিরও আয়োজন করেন তিনি। সেখানেই গণমাধ্যমকর্মীদের কঙ্গনা বলেন, “রণবীর সিং ও আলিয়া ভাটের সাক্ষাৎকার আমি দেখেছি; সেখানে তারা বলেছে, ‘কেন আমাদের রাজনীতি নিয়ে কথা বলতে হবে? আমাদের কিছুই করার নেই।’ এসব ঠিক নয়। অবশ্যই তোমাদের দায়িত্বশীল হতে হবে।”

রণবীর কাপুরকেও তিরস্কার করেন কঙ্গনা। বলেন, “কাকে যেন রণবীর কাপুর বলেছিল, ‘আমার ঘরে তো বিদ্যুৎ ও পানি আছে। কেন রাজনীতি নিয়ে মাথাব্যথা করব?’ দেশ আছে বলেই তোমার ঘর আছে। দেশের মানুষের টাকা দিয়েই তুমি মার্সিডিজ কিনছ। কীভাবে অমন কথা বলতে পারল? একেবারেই দায়িত্বজ্ঞানহীন কথা।”

বুধবার রাতে একটি অনুষ্ঠানে কঙ্গনার ওই বিবৃতি সম্পর্কে গণমাধ্যমকর্মীরা মত চান আলিয়ার কাছে। খুব চতুরতার সঙ্গে জবাব দেন আলিয়াও। বলেন, ‘শুনুন, কঙ্গনা যেভাবে অকপটে কথা বলতে পারে, সেভাবে বলার ক্ষমতা আমার একদম নেই। এ জন্য আমি সত্যিই তাকে সম্মান করি। হতে পারে সে-ই সঠিক, মাঝেমধ্যে আমরা পিছপা হই। মানে, অযথাই আমি কথা বলতে চাই না। আমার বাবা সব সময় বলেন, পৃথিবীতে অসংখ্য মত আছে। তাই একজন মত না দিলেও পৃথিবী চলবে। তাই, আমার মতামত আছে বটে, তবে তা নিজের কাছেই রেখে দিই। কিন্তু ভালো বক্তা হিসেবে তাঁর খ্যাতি আছে।’

এর আগেও আলিয়া ভাটকে তিরস্কার করেছিলেন কঙ্গনা রানাউত। আলিয়াকে কঙ্গনা বলেছিলেন ‘আরো পরিপক্ব’ হতে। উত্তরে আলিয়া বলেছিলেন, ‘প্রতিক্রিয়া পাওয়ার জন্য আমি কিছুই করি না।’ সূত্র : এনটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here