প্রেম ভেঙে যাওয়া নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

0
242

রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেমকাহিনী তো সবাই জানেন। তাদের সম্পর্ক এখন সুদূর অতীত। ক্যাটরিনা, দীপিকার সঙ্গে প্রেম করার পর এখন আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর। অন্যদিকে ক্যাটরিনা ব্যস্ত আছেন শুটিং নিয়ে।সম্প্রতি শাহরুখের সঙ্গে ‘জিরো’ সিনেমার শুটিং শেষ করেছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা।

আগামী বছরই পর্দায় আসবে ছবিটি। সব মিলিয়ে কাজ নিয়েই এখন ব্যস্ত আছেন ক্যাটরিনা।এদিকে রণবীর কাপুর শুধু ক্যাটরিনারই হৃদয় ভাঙেননি, দীপিকা পাড়ুকোনের সঙ্গেও প্রেম করেছেন। রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা-ক্যাটরিনা পরবর্তীতে বিষয়টি নিয়ে খোলামেলা কিছু না বললেও রণবীরের উপর তাদের অভিমান রয়েছে।এবার রণবীরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়া নিয়ে মুখ খুলেছেন ক্যাটরিনা।

প্রেম ভেঙে যাওয়াটা আশীর্বাদ বলে মনে করেন ক্যাটরিনা। এই অভিনেত্রী বলেন, সম্পর্ক থাকাকালীন সেটাতেই এত ব্যস্ত ছিলাম যে, অন্য সব দিক থেকে মন সরে গিয়েছিল। এমনকি নিজেকেও হারিয়ে ফেলেছিলাম।তিনি আরও বলেন, যখন সম্পর্ক থেকে বেরিয়ে এলাম মনে হলো, আমি নিজেকেই চিনতে পারছি না। ওই সম্পর্ক আর নেই আমার জীবনে, এটা তো আশীর্বাদ বলে মনে হয়। আমি এখন জীবনকে অন্য দৃষ্টিতে দেখতে শিখেছি।এই মন্তব্যে সরাসরি রণবীর কাপুরের নাম না বললেও বলিউড পাড়ার প্রায় সবাই মনে করছেন রণবীরের সঙ্গে প্রেম ভেঙে যাবার কথায় ইঙ্গিত করেছেন ক্যাটরিনা। সূএ: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here