ফাইনালের একাদশ নির্বাচন নিয়ে মধুর সংকটে সুজন

0
263

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচের একাদশ নির্বাচনে মধুর সংকট দেখছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। স্কোয়াডের প্রায় সব ক্রিকেটারের সাম্প্রতিক সময়ের দুর্দান্ত পারফর্মেন্সে ফাইনালের একাদশ নিয়ে ভাবাচ্ছে সাবেক এই অধিনায়ককে।

ওপেনিংয়ে টানা দুই ম্যাচে ফিফটি হাঁকিয়েছেন সৌম্য, এরপর তিনি বিশ্রামে গেলে তাঁর জায়গায় খেলা লিটন দাসও হাঁকিয়েছেন ফিফটি। মোহাম্মদ মিঠুনও পেয়েছেন রানের দেখা। এছাড়া নিয়মিত বোলারদের পাশাপাশি বল হাতে দ্যুতি ছড়িয়েছেন আবু জায়েদ রাহি। সবমিলিয়ে বিষয়টি দারুণ উপভোগ করছেন এই বোর্ড পরিচালক।

বৃহস্পতিবার একাদশ নিয়ে কথা বলার সময় তিনি জানান, ‘একাদশ নির্বাচন মধুর সংকট। নিঃসন্দেহে আমরা সেরা একাদশ রাখব। রাহি দারুণ বোলিং করেছে। তারপরও যেহেতু ১১ জনের খেলা ম্যানেজমেন্ট বসে সিদ্ধান্ত নেবে। নির্বাচন করতে হবে কাকে নিলে বেশি অবদান রাখতে পারবে। সবার মধ্যে সুস্থ একটা প্রতিযোগিতা চলছে সেটা ভালো। সবাই পারফর্ম করছে এসব পুরো দলকেই জাগিয়ে তুলবে বলে আমি মনে করি। সব বোলার যখন ভালো করে তখন যে কেউ নিজের সেরাটা দিতে চাইবে। দায়িত্ব তো সবসময়ই থাকে। এটা একটা ভাল ব্যাপার তৈরি হবে যেহেতু সবাই ফর্মে আছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here