ফাইনালে যাওয়ার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে রংপুর (সরাসরি)

0
178

গ্রুপ পর্ব শেষ হয়েছে আগের দিনই। এলিমিনেটর শেষ হয়েছে দিনের প্রথম ম্যাচে। মিরপুরে ষষ্ঠ বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে রংপুরের বিরুদ্ধে মাঠে নামছে কুমিল্লা। ফাইনালে যাওয়ার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে নামছে মাশরাফির রংপুর। এই ম্যাচে জিতলেই ফাইনাল নিশ্চিত। তবে হারলেও সুযোগ আছে।

এলিমিনেটর ম্যাচে জয়ী হয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে জায়গা করে নেওয়া ঢাকা ডাইনামাইটস খেলবে আজকের ম্যাচে পরাজিত দলের বিরুদ্ধে। এই ম্যাচে শুরুতে ফিল্ডিং করতে হচ্ছে ইমরুল কায়েসদের।

এই ম্যাচ জিতে শুরুতেই ফাইনাল নিশ্চিত করতে চাইবে দু’দলই। তবে রংপুরের সামনে কুমিল্লা টিকতে পারবে কি না, সেটা এখনো বলা যাচ্ছে না। কেননা গ্রুপ পর্বের শেষ ম্যাচে কুমিল্লাকে ৭২ অলআউট করে বড় ব্যবধানে হারিয়েছিল রাইডার্সরা।

ঢাকা রংপুর রাইডার্স একাদশ : মাশরাফি বিন মর্তুজা, মোহাম্দ মিথুন, নাহিদুল ইসলাম, শফিউল ইসলাম, ফরহাদ রেজা, মেহেদি মারুফ, সোহাগ গাজী, ক্রিস গেইল, রবি বোপারা, রাইলি রুশো, বেনি হাওয়েল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : তামিম ইকবাল, ইমরুল কায়েস, আনামুল হক, সাইফউদ্দিন, সঞ্জিত সাহা, শামসুর রহমান, মেহেদি হাসান, ওয়াহাব রিয়াজ, এভিন লুইস, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা।

খেলাটি সরাসরি দেখুন এখানে….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here