ফেনীতে অর্ধ কোটি টাকার ইয়াবাসহ আটক ২

0
50

ফেনীর লালপুল এলাকায় ঈগল পরিবহনের ১টি বাস থেকে ৯ সেপ্টেম্বর বুধবার রাতে ৪৭ লাখ ৪২ হাজার ৫শ টাকা মূল্যের ৯ হাজার ৪শ ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার, জিডি (পি) জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী বাসযোগে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। র‌্যাবের একটি দল ফেনীর রামপুরস্থ র‌্যাব ক্যাম্পের সামনে চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে। একটি সন্দেহজনক বাসকে থামানোর সংকেত দিলে বাসটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা উক্ত বাসটিকে আটক করে।

এ সময় .হিম দেওয়ান (৪২), পিতা মৃত সির দ্দিন দেওয়ান, সাং পূর্ব বেতঘর, থানা আশুলিয়া, জেলা ঢাকা ও মো. শাহীন হোসেন (২৮), পিতা মৃত আনসার আলী, সাং কৃষ্ণপুর, থানা কোতয়ালী, জেলা যশোরকে আটক করে।

আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে বাসটির ড্রাইভিং সিটের নিচে একটি লাল রংয়ের শপিং ব্যাগের ভেতর ৪৮ টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাক সর্বমোট ৯ হাজার ৪শ ৮৫ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও বাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ লাখ ৪২ হাজার ৫শ টাকা এবং জব্দকৃত বাসটির আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা।

আটককৃত আসামি ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের ফেনী মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here