ফেরার লড়াই করছেন মুশফিক-তামিম

0
225

শিয়া কাপের পর বিশ্রামে রয়েছে দলের বেশ কয়েকজন খেলয়ার। পাঁজরের চোট কোন পর্যায়ে আছে সেটা দেখতে শনিবার জিম করেন মুশফিকুর রহিম।

একদিন বিরতি দিয়ে সোমবার রানিং করেছেন সে। প্রথম ব্যাটিং অনুশীলন করলেন গতকাল। এদিন রানিং ও হালকা জিম করে ঘাম ঝরিয়েছেন তামিম ইকবালও।
ব্যাট ধরতে আরও সময় লাগবে তার। অন্যরা যখন বিশ্রামে ও জাতীয় ক্রিকেট লিগ নিয়ে ব্যস্ত, মিরপুরে তখন তামিম ও মুশফিকের ইনজুরি থেকে ফেরার লড়াই চলছে।

পুরোপুরি বিশ্রামে রয়েছেন অধিনায়ক মাশরাফি মুর্তজা। তার ডান ঊরুতে রক্ত জমাট বেঁধেছে। বেঁধে দেয়া সময় থেকে এক সপ্তাহের মধ্যে সেটা না সারলে অন্য চিন্তা করতে হবে। এশিয়া কাপে মোস্তাফিজুর রহমান ফর্ম ফিরে পেয়েছেন। তাকেও বিসিবি বিশ্রামে রেখেছে।

খেলোয়াড়দের ইনজুরি নিয়ে কাল বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, আমাদের এখনও কয়েকজন খেলোয়াড়ের হালকা ইনজুরি রয়েছে। মুশফিক ফিট। কিছু খেলোয়াড় চোটপ্রবণ। সবচেয়ে বেশি ছিল মাশরাফি। আল্লাহর রহমতে এখন সে ভালো আছে। মোস্তাফিজও ভালো আছে।

এদিকে প্রথম রাউন্ডে বিশ্রামে থাকার পর জাতীয় লিগে নিজ দলের হয়ে দ্বিতীয় রাউন্ডে খেলছেন লিটন দাস, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, আবু হায়দার রনি।

– নিউজ 24

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here