ফের বিতর্কের মুখে মহেশ ভাট , রিয়া (ভিডিও)

0
75

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সংবাদ শিরোনামে উঠে এসেছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, রিয়ার সঙ্গে মহেশ ভাটের কথোপকথন, রিয়ার সঙ্গে সুশান্তের পরিবারের সম্পর্ক, সবকিছুই উঠে আসতে শুরু করেছে সংবাদমাধ্যমের পাতায়। বিডি প্রতিদিন

রিয়ার সঙ্গে মহেশ ভাটের ‘মেন্টরের’ (গুরু-শিষ্য) সম্পর্ক বলে দাবি করেন বলিউডের বর্ষীয়ান পরিচালক-প্রযোজক।

যদিও মহেশ ভাট যে দাবিই করুন না কেন, সুশান্তের মৃত্যুর পর রিয়ার সঙ্গে তার সম্পর্ককে জড়িয়ে উঠতে শুরু করেছ একাধিক প্রশ্ন। এমনকী, সুশান্তকে মনোবিদের কাছে নিয়ে যাওয়ার জন্য রিয়াকে পরামর্শ দেন মহেশ ভাট। পরিচালকের ঘনিষ্ঠ সহযোগী সুহিত্রা দাসের ওই পোস্ট ঘিরেও জোর শোরগোল শুরু হয়ে যায়।

এসবের মাঝে মুম্বাই পুলিশের তরফে জিজ্ঞাসাবাদ করা হয় মহেশ ভাটকে। যে ছবি প্রকাশ্যে উঠে আসতেই ফের আরও এক দফা তোপের মুখে পড়েন মহেশ ভাট। সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে যখন দেশটির সর্বোচ্চ আদালতে প্রশ্ন উত্তরে পর্ব চলছে, সেই সময় ভাইরাল হল রিয়া এবং মহেশ ভাটের একটি ভিডিও।

জেলেবির প্রমোশনের সময় রিয়া এবং মহেশ ভাটের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই নেট জনতার বিভিন্ন ধরনের মন্তব্য শুরু হয়। ওই ভিডিওতে রিয়া জানান, জেলেবির পর ভালোবাসা সম্পর্কে তার ধারণা সব পাল্টে গিয়েছে। এবার গোটা জীবন ধরে তিনি একা থাকবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন বলেও মন্তব্য করতে দেখা যায় রিয়া চক্রবর্তীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here