ফেসবুক ও টুইটারে প্রধানমন্ত্রীর কোনও আইডি নেই

0
149

সামাজিক যোগাযোগমাধ্যম বিশেষ করে ফেসবুক ও টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা, প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন ওয়াজেদ -এর কোনও অফিসিয়াল বা ব্যক্তিগত আইডি নেই।
শনিবার (১৮ আগস্ট) আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের একটি ভেরিফাইড ফেসবুক পেজ, (www.facebook .com/sajeeb.a.wazed) ও একটি ভেরিফাইড টুইটার আইডি (www.twitter.com/sajeebwazed) এবং বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক’র একটি ফেসবুক আইডি (www.facebook.com/radwan.siddiq) চালু আছে, যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন।
এছাড়া বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন ওয়াজেদের নামে যেসব আইডি বা পেজ আছে তাতে তাদের কোনও অনুমোদন নেই। ফেসবুকের কাছে মিথ্যা তথ্য দিয়ে ইতোমধ্যেই সায়মা হোসেন ওয়াজেদের নামে একটি আইডি ভেরিফাই করার চেষ্টা করা হয়েছে, যা ব্লক করে রেখেছে ফেসবুক কর্তৃপক্ষ।এই ধরনের অননুমোদিত আইডি বা পেজ থেকে সতর্ক থাকার জন্য সবাইকে অনুরোধ করা যাচ্ছে। ভবিষ্যতে বঙ্গবন্ধু পরিবারের কোনও সদস্য যদি সামাজিক যোগাযোগমাধ্যমে আইডি বা পেজ খোলেন তাহলে তা গণমাধ্যমে জানানো হবে।’ সূত্র: বাসস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here