বঙ্গবন্ধু টি- টোয়েন্টি কাপের ধারাভাষ্যে তিন বিদেশি

0
24

পাঁচ দলের অংশগ্রহণে নভেম্বরের ২৪ তারিখ থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-২০ কাপ। আসন্ন এই টুর্নামেন্টে জন্য ৮ সদস্যে ধারাভাষ্যকার প্যানেল সাজানো হয়েছে। ক্রীড়াভিত্তিক টিভি চ্যানেল টি-স্পোর্টসের শীর্ষস্থানীয় একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

ধারাভাষ্যকারদের মধ্যে আছেন ৩ জন বিদেশি। এরা হলেন আয়ারল্যান্ডের সাবেক ক্রিকেটার নায়াল ও’ব্রায়ান, জিম্বাবুয়ের এডওয়ার্ড রেন্সফোর্ড এবং ভারতের আনজুম চোপড়া।

দেশিদের মধ্যে ধারাভাষ্যে থাকছেন ৫ জন। চিরপরিচিত কণ্ঠ আতাহার আলী খান ও শামিম চৌধুরী ছাড়াও আছেন শাহরিয়ার নাফিস, সমন্বয় ঘোষ এবং মাজহার উদ্দিন অমি। টুর্নামেন্টের ফাইনাল পর্যন্ত এই ৮জনই থাকবেন ধারাভাষ্যে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য ওপেন বিডিংয়ের মাধ্যমে মিডিয়া স্বত্ব পেয়েছিল দেশর নতুন ক্রীড়াভিত্তিক চ্যানেল টি স্পোর্টস। টিভি সম্প্রচার থেকে শুরু করে ডিটিএইচ এবং ওটিটিতেও থাকছে এই প্রতিষ্ঠানটি।

২৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া র্নামেন্টের পর্দা নামবে ১৮ ডিসেম্বর। একদিনে থাকছে দুটি করে ম্যাচ এবং পরের দিন বিরতি। ৫ দলীয় টুর্নামেন্টের তিন দলের ওয়ানডে সিরিজ সফলভাবেই আয়োজন করেছিল বিসিবি।

টি-২০ কাপের দলগুলো হলো – বেক্সিমকো ঢাকা, ফরচুন বরিশাল, জেমকন খুলনা, গাজী গ্রুপ চট্টগ্রাম ও মিনিস্টার রাজশাহী। এ পাঁচ দলের নেতৃত্ব দেবেন যথাক্রমে মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন ও নাজমুল হোসেন শান্ত। – ক্রিকফ্রেঞ্জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here