বধূ সাজে অপু বিশ্বাস!

0
111

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস পরেছেন দামি লেহেঙ্গা। শরীর মোড়ানো বাহারি সব গহনায়। একেবারে কনের সাজে সেজেছেন তিনি! দেখলেই মনে হবে, যেন বধূ সাজে অপু বিশ্বাস!

তবে বাস্তবে বা কোনো সিনেমার জন্য নয়, অপুর এমন সাজের কারণ ‘ব্রাইডাল ফেস্ট ২০২০’ এর জন্য। প্রথম সিজনের স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান।

শুক্রবার নগরীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটস এর আয়োজনে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস ও তার বধূ সাজ! নিবন্ধনের মাধ্যমে অনেক প্রতিযোগীদের যাচাই বাছাইয়ের পরে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু।

বধূ সাজে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, এই ইভেন্টটি ব্রাইড সাজা যে একটি আর্ট, সবার মাঝে সেটিকে উদ্ধুদ্ধ করবে বলে আমার বিশ্বাস, এবং এতে আর্টিস্টরাও এগিয়ে আসবেন। ব্যক্তিগতভাবে এমন আয়োজনটি আমার কাছে দারুণ লেগেছে।

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, সিজন ওয়ানে খুব ছোট পরিসরে সুন্দর একটা আয়োজনের চেষ্টা করেছি। সিজন-টুতে বিশেষ আকর্ষণ থাকছে।

আগামি ২৫ সেপ্টেম্বরে সিজন টু’র হওয়ার ঘোষণা দেন তারা । আগ্রহীগণ https://www.facebook.com/MBBridalFest/ এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে। সূত্র: চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here