বন্ধ হয়ে যেতে পারে দেশের সব সিনেমা হল, ১৮ মার্চ সিদ্ধান্ত

0
93

করোনা ভাইরাসের বিস্তারের কারণে বন্ধ করে দেয়া হয়েছে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান। এবার বন্ধ হতে পারে দেশের সব সিনেমা হল ও। তবে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি প্রদর্শক সমিতি। 

সোমবার দুপুরে এমনটা জানিয়েছেন প্রদর্শক সমিতির সাবেক উপদেষ্টা মিয়াঁ আলাউদ্দিন। তিনি বলেন, সিনেমা হল বন্ধের সিদ্ধান্তের জন্য প্রদর্শক সমিতির সাবেক নেতাদের সকলের সিদ্ধান্ত প্রয়োজন। তবে ব্যক্তিগতভাবে চাইছি করোনা আতঙ্ক বিরাজ করা পর্যন্ত সিনেমা হল বন্ধ থাকুক।

মিয়াঁ আলাউদ্দিন বলেন, আজকে সরকারিভাবে সিদ্ধান্ত নিয়েছে কাল থেকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। শুধুমাত্র করোনা প্রভাব কাটাতেই এমন সিদ্ধান্ত নিয়েছে সরকার। সেখানে সিনেমা হল বন্ধ রাখার বিষয়টি সময়ের ব্যাপার মাত্র। কারণ, সিনেমা হলে লোক সমাগম বেশি থাকে। এতে করোনা বিস্তারের ভয়াবহ আশঙ্কা থাকছে। আর এমনিতেই গত সপ্তাহ থেকে করোনার আতঙ্কে দর্শক হলে আসা কমিয়ে দিয়েছে। তাই সিনেমা হল বন্ধ থাকতে পারে, এটা অস্বাভাবিক কিছু না।

করোনা ভাইরাসের প্রভাবে সিনেমা হল বন্ধ হচ্ছে কিনা জানতে চাইলে প্রদর্শক সমিতির সাবেক সভাপতি ও মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার নওশাদ বলেন, সিনেমা হল মালিকদের এখন কোনো সমিতি নেই। সরকারিভাবে নিয়ন্ত্রিত হচ্ছে। তাই সিনেমা হল বন্ধ হবে কিনা সিদ্ধান্ত নেবে সরকার। এখনো পর্যন্ত বন্ধের কোনো সিদ্ধান্ত আসেনি।

প্রযোজক ও পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, সিনেমা হল বন্ধের সিদ্ধান্ত এখনো চূড়ান্ত হয়নি। ১৮ মার্চ প্রযোজক সমিতি এ বিষয়ে মিটিংয়ে বসবে। সেখানে প্রদর্শক সমিতির নেতাদের সঙ্গে সমন্বয় করেই সিদ্ধান্ত নেওয়া হবে সিনেমা হল বন্ধ রাখা হবে কিনা। সত্র:চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here