বর্তমান প্রধানমন্ত্রী শিক্ষা বান্ধব: ওবায়দুল কাদের

0
177

ঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজিমপুর গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় সেতুমন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শিক্ষাবান্ধব।

মঙ্গলবার (২ অক্টোবর) রাজধানী আজিমপুর গার্লস স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যত প্রজন্মকে নিয়ে ভাবেন এবং তিনি বলেছেন শিক্ষার আলোয় আলোকিত করে দেশকে আরো উঁচু শিখরে পৌঁছাতে হবে। এজন্য প্রধানমন্ত্রী বছরের প্রথমে সারাদেশে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করেন। যা অন্য কোনো সরকারের আমলে এটা সম্ভব ছিল না। আজিমপুর স্কুল এন্ড কলেজে পড়াশোনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্কুলের প্রতিটি জায়গায় শেখ হাসিনার স্মৃতি বিজড়িত আছে।

এর আগে ২৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আজিমপুর স্কুল-কলেজে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও আর্থিক অনুদান দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা ৭ আসনের সাংসদ হাজী মোহাম্মদ সেলিম, মোস্তফা জালাল মহিউদ্দিন,আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here