বলিউডে এবার আসছে ভাইরাসের নামে ছবি ‘করোনা প্যায়ার হ্যায়’

0
114

করোনাভাইরাসের থাবায় ক্ষত-বিক্ষত বিনোদন জগত। থিয়েটার দর্শকশূন্য। তাই বক্স অফিসে আশানুরূপ ফল করছে না ছবিগুলো। বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ছবির শ্যুটিং। এর মধ্যেই এর সুযোগের সদব্যবহার করতে উদ্যোগী হয়েছেন বলিউডের প্রযোজক-পরিচালকরা। সময় ব্যায় না করে, অনেকেই তাদের আগামী ছবির নাম করোনাভাইরাসের সঙ্গে সম্পর্ক রেখে রেজিস্টার করেও নিয়েছেন।

‘দ্য টাইমস অফ ইন্ডিয়া’ জানায়, ইরস ইন্টারন্যাশান্যাল ইতিমধ্যেই একটি ছবির টাইটেল রেজিস্টার করিয়েছে ‘করোনা প্যায়ার হ্যায়’। হৃত্বিক-আমিশা জুটির সুপারহিট ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’এর নামে একটু টুইস্ট দিয়েই সেটা হয়েছে ‘করোনা প্যায়ার হ্যায়’।

ইরস ইন্টারন্যাশান্যালের কৃশিকা লুল্লা জানিয়েছেন, আপতত চিত্রনাট্য লেখার কাজ চলছে। এ মহামারীর প্রেক্ষাপটে একটা ভালোবাসার গল্প বলবে এই ছবি। আপতত পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষা করছি আমরা, সবকিছু ঠিক হলে পুরোদমে কাজ শুরু হবে’।

ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার কাউন্সিলের এক সূত্র টাইমস অব ইন্ডিয়াকে এ খবর নিশ্চিত করেছে। গত সপ্তাহেই করোনা প্যায়ার হ্যায় নাম রেজিস্টার করেছে ইরস।অন্য চলচ্চিত্র সংগঠন ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসার্স অ্যাশোসিয়েশন জানিয়েছে, বহু ছবি নির্মাতাই করোনা সংক্রান্ত ছবির নাম রেজিস্টার করিয়েছে। যার মধ্যে একটি হল ‘ডেলডি করোনা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here