বাংলাদেশ ছাত্রলীগকে ডিজিটাল মিডিয়ায় ভূমিকা রাখতে হবে : মোস্তাফা জব্বার

0
183

গণমাধ্যম ডেস্ক:  ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগকে ডিজিটাল মিডিয়ায় ভূমিকা রাখতে হবে।
তিনি বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি এবং বঙ্গবন্ধুর খুনিদের দোসররা যাতে সামাজিক যোগাযোগ মাধ্যমকে অপপ্রচারের হাতিয়ার হিসেবে ব্যবহার করে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সে জন্য ছাত্রলীগকে সদা সচেষ্ট থাকতে হবে।
মোস্তাফা জব্বার বুধবার রাজধানীর ইডেন মহিলা কলেজ মিলনায়তনে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
ছাত্রলীগ ইডেন মহিলা কলেজ শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানের শুরুতে মন্ত্রী ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সদস্যদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং ১৫ আগস্টের শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করেন।
মোস্তাফা জব্বার বলেন, বঙ্গবন্ধু এমন একজন নেতা ছিলেন যিনি সুনির্দিষ্টভাবে একটি ভূখন্ডকে চিহ্নিত করতে পেরেছিলেন। তিনি সুনির্দিষ্টভাবে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্রকাঠামো গড়ে তোলার জন্য সিদ্ধান্ত নিতে পেরেছিলেন।
অনুষ্ঠানে মন্ত্রী বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত রচনা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here