বাবা বেঁচে থাকলে ম্যাচ জেতানো ইনিংসটি দেখে অনেক খুশি হতেন: মান্দিপ

0
27

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে গত ম্যাচে ৫৬ বলে অপরাজিত ৬৬ রানের দারুণ এক ইনিংস খেলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার মান্দিপ সিং। একই সঙ্গে দলের ৮ উইকেটের জয়ে বড় ভূমিকা রাখেন তিনি।

অনবদ্য পারফরম্যান্সের পর ম্যাচ শেষে সদ্য প্রয়াত বাবার কথা স্মরণ করেছেন মান্দিপ। বাবা বেঁচে থাকলে ম্যাচ জেতানো ইনিংসটি দেখে অনেক খুশি হতেন বলে আক্ষেপ করেন এই ডানহাতি ব্যাটসম্যান।

শুক্রবার সন্ধ্যায় মারা যান মান্দিপ সিংয়ের বাবা হরদেব। তবে পিতৃবিয়োগের শোক চেপে পরের দিনই সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামার কথা ফ্র্যাঞ্চাইজিকে জানান তিনি। কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিকেটাররা সেই ম্যাচে মানদ্বীপের বাবার প্রতি শ্রদ্ধা জানাতে হাতে কালো ব্যান্ড পড়ে খেলতে নামেন। হায়দরাবাদের বিপক্ষে রান করতে না পারলেও কলকাতার বিপক্ষে ছন্দে ফেরেন এই ভারতীয় ক্রিকেটার।

জয়ের পর বাবার কথা স্মরণ করে মান্দিপ বলেন, আমার বাবা আমাকে প্রায়ই বলতেন যে প্রতিটি খেলায় তোমার অপরাজিত থাকা উচিত। আজ আমি এটাই করতে চেয়েছিলাম। খেলার আগেও আমি রাহুলকে বলেছিলাম যে আমার কিছু সময় লাগলেও আমাকে নিজের খেলাটা খেলতে দাও। আমি দলের জন্য ম্যাচ জিততে পারি। আমার মনে হয় আমার বাবা সত্যিই খুশি হতেন এটা দেখে যে আমি খেলাটি শেষ করে এসেছি।

চলতি আসরে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ হয়নি মান্দিপের। মাত্র ৫ ম্যাচ খেলে ১১৬ রান করেছেন তিনি। আর তার দল পাঞ্জাব শুরুর দিকে ধুঁকলেও সর্বশেষ ৫ ম্যাচের ৫টিতেই জিতেছে তারা। ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে লোকেশ রাহুলের দল। – ক্রিকফ্রেঞ্জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here