বার্সেলোনা ছেড়ে দিচ্ছে সুয়ারেজকে, কিনতে চায় জুভেন্টাস

0
74

বায়ার্নের কাছে হারটা যেন বার্সেলোনাকে বদলে দিয়েছে। বার্সেলোনায় শুরু হয়েছে পালাবদল। সিনিয়র টিম পুনর্গঠনের লক্ষ্যে কিকে সেতিয়েনকে সরিয়ে হেড কোচের পদে বসেছেন রোনাল্ড কোম্যান। টেকনিক্যাল ডিরেক্টরের পদ থেকে সরেছেন এরিক আবিদাল। পুনর্গঠনের লক্ষ্যে বেশ কিছু ফুটবলারের তালিকাও প্রস্তুত করেছে কাতালান ক্লাব, যাদেরকে আসন্ন মৌসুমে আর ন্যু ক্যাম্পে রাখতে চাইছে না তারা।

সূত্রের খবর, লুইস সুয়ারেজকে আসন্ন মৌসুমে কোনোভাবেই বার্সেলোনায় রাখার ইচ্ছা নেই ক্লাব কর্তৃপক্ষের। অর্থাৎ, সুয়ারেজকে ট্রান্সফারের তালিকায় রেখেছে বার্সেলোনা। উরুগুয়ে স্ট্রাইকারের সঙ্গে আরও এক বছরের চুক্তি থাকলেও সুয়ারেজকে সময়ের আগেই ছেড়ে দিতে চাইছে ক্লাব। এমন সময় বার্সেলোনার ‘নম্বর নাইন’কে নিতে আসরে নেমেছে জুভেন্টাস।

এক ইতালিয়ান আউটলেটে স¤প্রতি এমনই রিপোর্ট প্রকাশিত হয়েছে। তবে শুধু জুভেন্টাস নয়, সুয়ারেজের জন্য দরজা খোলা রেখেছে আয়াক্স এবং মেজর লিগ সকার ক্লাব ইন্টার মায়ামিও।

ক্লাব প্রেসিডেন্ট বার্তোমিউ আলাদাভাবে কিছু না জানালেও ক্লাবের অন্দরমহলের খবর সুযোগ পেলেই উরুগুয়ে স্ট্রাইকারকে ছেড়ে দেবে বার্সেলোনা। সেক্ষেত্রে কাতালান ক্লাব সুয়ারেজের জন্য সোয়াইপ ট্রান্সফারের পথে হাঁটবে বলে মনে করছেন অনেকে। তবে সুয়ারেজ আরও একবছর বার্সেলোনাতেই থেকে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।- মার্কা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here