ঢাকা-৭ আসনে বিএনপির প্রার্থী মোশারফ হোসেন খোকন পুলিশ রিমান্ডে

0
295

মবিনুর রহমান: ঢাকা-৭ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যার্শী ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ২৪ নং ওয়ার্ডের সাবেক কমিশার মোশারফ হোসেন খোকনকে নাশকতার মামলায় দুই দিনের রিমান্ডে নিয়েছে লালবাগ থানা-পুলিশ। বৃহস্পতিবার তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে দশ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। শুনানি শেষে আদালত মোশারফকে দুই দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবাস কুমার পাল জানান, মোশারফ হোসেন খোকনের বিরুদ্ধে তিনটি ওয়ারেন্ট ছিল। গত সেপ্টেম্বর মাসে করা নাশকতার মামলায় লালবাগ থানায় এজাহারভুক্ত আসামি ছিলেন তিনি। বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়। পরে পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সুবাস কুমার পাল জানান, মামলায় মোশারফ হোসেনের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে।রিমান্ড শেষে রোববার তাকে আবার আদালতে তোলা হবে।

এর অগে গত বুধবার রাতে বিএনপির জ্যেষ্ঠ মহাসচিব রুহুল কবির রিজভী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ঢাকা-৭ আসনে বিএনপির মনোনীত প্রার্থী মোশারফ হোসেন খোকনকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে।

রিজভী জানান, ২৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও মহানগর দক্ষিণ বিএনপির সহসভাপতি  মোশারফ হোসেন খোকন বুধবার দুপুরে মনোনয়নপত্র দাখিল করে বাসার উদ্দেশে রওনা হয়েছিলেন। এর পর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলনা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here