বিএনপির রাজনীতি খালেদা জিয়ার হাঁটুতে আটকে আছে: হাছান মাহমুদ

0
144

বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার হাঁটুর ব্যাথায় আটকে আছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (১০ সেপ্টেম্বর) ঢাকা রিপোটার্স ইউনিটির স্বাধীনতা হলে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত বিশিষ্ট সাংবাদিক দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ারের স্বরণ সভায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, জিয়ার হাত, পায়ের ব্যাথা বহু বছরের পুরোনো। এ রোগ গুলোকে বিএনপি নেতারা যেভাবে দেখাচ্ছেন
খালেদা জিয়ার মুক্তি সুচিকিৎসার জন্য রাস্তাবন্ধ করে মানববন্ধন করছে তাতে লাখ লাখ জনগনের ভোগান্তি হচ্ছে। বিএনপির রাজনীতি জিয়ার হাটুর ব্যাথার মধ্যে আটকে আছে। খালেদা জিয়ার হাটুর ব্যাথার জন্য কি হাজার হাজার মানুষ ভোগান্তির স্বিকার হবে? সুতরাং আপনারা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করে বরং জনগনের কাছাকাছি আসুন। খালেদা জিয়ার হাটুর ব্যাথা, এবং হাতের ব্যাথা নিয়ে অপ-রাজনীতি করবেন না।

হাছান মাহমুদ বলেন, জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার সর্বোচ্চ যতœবান। সেই জন্য মেডিকেল বোর্ড গঠন করে তাদের পরামর্শ অনুযায়ি ব্যাবস্থা নেওয়া হবে । সেবোর্ডে খালেদা জিয়ার ব্যাক্তিগত চিকিৎসকদেরও পরামর্শ দেওয়ার সুযোগ থাকবে।

তিনি বলেন, বিএনপি নেতাদের বঙ্গবন্ধু হাসপাতাল ও সম্মিলিত সামরিক হাসপাতালের প্রতি বিতৃষ্ণা কেন? অথচ খালেদা জিয়া সারাজীবন সামরিক হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা নিয়েছে। এখন একটি নির্দিষ্ট হাসপাতালে যাওয়ার অভিপ্রায়ের মধ্যে দুরভিসন্ধি আছে। নির্দিষ্ট একটি হাসপাতালে যেতে হবে তার উদ্দেশ্যে কি?

আয়োজক সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতি উপস্থিত ছিলেন, জাতীয় পাটির অতিরিক্ত সাধারণ সম্পাদক সাদেক সিদ্দিকি, সংসদ সদস্য তালুকদার মো. ইউনুচ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অরুন সরকার রানা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here