বিএনপি একটি জালিয়াত দল: হাছান মাহমুদ

0
158

ওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি একটি মিথ্যাবাদী দল জালিয়াতি দল, ধোকাবাজ দল।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানব বন্ধনে তিনি একথা বলেন।

হাছান মাহমুদু বলেন, বিএনপি নেতারা বলেছে তাদের জাতিসংঘ ডেকেছে অথচ জাতিসংঘ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে তারা ডাকেনি, বিএনপির অনুরোধে তারা অনুমতি দিয়েছে। জাতিসংঘের মহাসচিব যখন আফ্রিকা অবস্থান করছে তখন বিএনপি বলছে তাদেরকে জাতিসংঘ ডেকেছে। এ থেকে প্রামানিত হয় বিএনপি মিথ্যাচার করছে , জাতিকে ধোকা দিচ্ছে । এর আগে একটি দল কংগ্রেস ম্যানের সই জাল করে বিবৃতি দিয়েছিল।

গতবছর ভারতে বিজেপির প্রধান অমিত শাহ নাকি তাদেরকে ফোন করেছিল, পরে ভারত থেকে জানানো হল তারা কোন ফোন করেনি। বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া এর প্রমাণ তারা নিজেরাই দিয়েছেন ।

কিছুদিন আগে বিএনপি ঘোষণা দিয়েছে এমাসেই তারা আন্দোলনে নামাবে কিন্তু এমাসের অর্ধেক হয়ে গেছে আর কবে তারা আন্দোলন করবে উল্লেখ করে সাবেক মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন মানে তো জ্বালাও পোড়াও, পেট্রোল বোমা মেরে মানু হত্যা করা। সামনে যদি আবার জ্বালাও পোড়াও করার চেষ্টা করার হয় তাহলে দেশের জনগণকে নিয়ে প্রতিহত করা হবে।

এ দেশে অনেক বড় বড় নেতা আছেন তারা এখন জঙ্গিদের সাথে সখ্যতা গড়ছে। একসময় তারা স্বাধীণতার কথা বলত কিন্তু স্বার্থের কারণে তারা নীতি বিসর্জন দিয়েছে। তারা এত বড় নেতা যে তারা একটি বিরাট মিছিল করেছে সেখানে লোক ছিল ৫০-৬০ জন। এ থেকেই প্রমাণিত হয় তারা পরিত্যক্ত নেতা।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন, বলরাম পোদ্দার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here