‘বিগ বস’র জন্য আবারও পারিশ্রমিক বাড়ালেন সালমান

0
43

ভারতীয় টেলিভিশন চ্যানেলের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’র বড় আকর্ষণ বলিউড সুপারস্টার সালমান খান। ২০১০ সাল থেকে অনুষ্ঠানটির সঞ্চালকের আসনে রয়েছেন তিনি।

কিছুদিনের মধ্যে শেষ হতে চলেছে ‘বিগ বস-১৪’র আসর। এরপরই ১৫তম আসর শুরু করার প্রস্তুতি নিচ্ছে কর্তৃপক্ষ। কিন্তু নতুন আসর শুরু আগেই সালমান খান নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম।

জানা যায়, আগের পারিশ্রমিকের সঙ্গে আরও ১৫ শতাংশ  বেশি পারিশ্রমিক দাবি করছেন সালমান। শুরু থেকেই সালমান খান এই শো’টির বিপুল পরিমাণ পারিশ্রমিক নিচ্ছিলেন। তবে ‘বিগ বস’র প্রযোজনা সংস্থা তার নতুন দাবি মানবে কিনা সে বিষয় এখনো কিছু জানানো হয়নি।  

২০১৮ সালে ‘বিগ বস’র পুরো আসরে সালমান খান ১৬৫ কোটির রুপি পারিশ্রমিক নেন। ১৩ তম সিজনের প্রত্যেক পর্বে ‘ভাইজান’ ১১ কোটি রুপি করে নিয়েছেন। চলতি সিজনে প্রত্যেক পর্বে ২০ কোটি পারিশ্রমিক ছিল তার। ‘বিগ বস ১৪’তে সালমানের মোট পারিশ্রমিকের পরিমাণ ৪৫০ কোটি টাকা।

এবার নতুন আসরের জন্য ৪৫০ কোটি সঙ্গে ১৫ শতাংশ আরও বেশি পারিশ্রমিক দাবি করছেন তিনি।

এদিকে ‘বিগ বস ১৪’র কাজ শেষ করে ‘টাইগার পার্ট থ্রি’র শুটিং শুরু করবেন সালমান খান। এরপর ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামে আরেকটি সিনেমা শুরু করার কথা রয়েছে তার। এছাড়া আসন্ন ঈদুল ফিতরে এই অভিনেতার ‘রাধে’ মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। সূত্র : বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here