বিচ্ছেদ কারও জন্য সুখকর অনুভূতি না: শবনম ফারিয়া

0
37

২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিজীবী হারুন অর রশীদ অপু। বিয়ের এক বছর পর থেকেই তাদের সম্পর্ক শিথিল হতে শুরু করে।

এরপর দীর্ঘদিন আলাদা থাকেন এবং সবশেষ আনুষ্ঠানিকভাবে আলাদা হলেন তারা। আর এ বিষয়টি শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ফেসবুক পোস্টে ফারিয়া নিজেই নিশ্চিত করেন।

ফেসবুকে ফারিয়া লেখেন, ‘অপুর জন্যে আমার অনেক অনেক দোয়া, ভালোবাসা আর শুভকামনা। আমরা যে সুখের জন্যে আলাদা হলাম, আমরা যেন সে সুখ খুঁজে পাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন। দয়া করে ‘মিডিয়ার বিয়ে টেকে না’ ধরনের কথা বলে আমাদের সহকর্মীদের ছোট করবেন না!

আমরা সম্পূর্ণ ‘পারিবারিক কারণে’, পারিবারিকভাবে, পারিবারিক সম্মতিতেই বিয়ের মতো ইনস্টিটিউশন থেকে বের হয়ে এসেছি! আমাদের কখনও ভালোবাসা কিংবা বিশ্বাসের অভাব ছিল না, হবেও না! আর আমার প্রিয় সাংবাদিক ভাই/বোনদের উদ্দেশ্যে একটাই অনুরোধ, দয়া করে একটু মানবিকতার সঙ্গে বিষয়টা দেখবেন! প্লিজ!’

ফারিয়া লেখেন, ‘দুজন মানুষের বিবাহ বিচ্ছেদ মানে; দুইটা পরিবারের বিচ্ছেদ, অনেক স্মৃতির বিচ্ছেদ! অনেক ভালো সময়ের সঙ্গে বিচ্ছেদ। এটা কারও জন্য সুখকর অনুভূতি না! দয়া করে মুখরোচক অদ্ভুত সংবাদ প্রকাশ করে আমাদের আর বিব্রত করবেন না! আমরা একে অন্যের উপর সম্পূর্ণ সন্মান বজায় রাখতে চাই!’ সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here