বিজিবির অভিযানে পৌনে ১০হাজার ইয়াবাসহ আটক ২

0
262

কক্সবাজারের টেকনাফে বিজিবি’র অভিযানে ৯হাজার ৭৬৫পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে। আটককৃতরা হলেন, হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার দক্ষিণ পাড়ার মৃত বদিউল আলমের ছেলে মোঃ করিম উল্লাহ(২১), একই ইউনিয়নের ওয়াব্রাং এলাকার আব্দুর ছফুরের ছেলে এনামুল হক (১৯)।

জানা যায়, ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আছাদুদ জামান চৌধুরী জানান, রোববার রাতে টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ হ্নীলা বিওপির নায়েক মোঃ ছাবির উদ্দিনের নেতৃত্বে একটি বিশেষ টহল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকা দিয়ে অটোরিক্সা করে ইয়াবা পাচার হতে পারে উক্ত সংবাদে টহলদল ওয়াব্রাং এলাকায় রাস্তার প্বার্শে ঔঁৎ পেতে থাকে। কিছুক্ষণ পরে ২টি অটোরিক্সা ওয়াব্রাং এলাকা দিয়ে হ্নীলা হতে বালুখালী যাওয়ার প্রাক্কালে টহলদল থামার সংকেত দেন।

টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রাই অটোরিক্সা চালক ইউটার্ন করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। টহলদল দ্রুত দৌড়ে অটোরিক্সাগুলো ঘেরাও করে তল্লাশি চালিয়ে যাত্রীর সীটের নীচে লুকায়িত অবস্থায় ৯ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ হাতে নাতে দুই মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।

এসময় চালকদের দেহ তল্লাশি করে নগদ ৩হাজার টাকা এবং ২টি মোবাইল জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৯ লাখ সাড়ে ২৯ হাজার টাকা। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্য নিজ দখলে রাখার অপরাধে ধৃত আসামিদের বিরুদ্ধে নিয়মিত আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টেকনাফ সার্কেলে ইয়াবা ট্যাবলেট, অটোরিক্সা, মোবাইল ফোন ওনগদ টাকাসহ আসামিদের হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here