বিতর্কিত হতে চান অনুপ জালোটা!

0
191

‘বিগ বস ১২’ আসরে প্রতিযোগীদের তালিকায় শোনা যাচ্ছে সংগীতশিল্পী অনুপ জালোটার নাম। ভজন ও গজলের প্রখ্যাত এই শিল্পীর সঙ্গে কালারস টিভি কর্তৃপক্ষের একাধিকবার আলোচনা হয়েছে। শেষ পর্যন্ত এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার ব্যাপারে সম্মতি জানিয়েছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেস ডটকমকে তা নিশ্চিত করেছে কালারস টিভির নির্ভরযোগ্য একটি সূত্র। বোঝা যাচ্ছে, পুরো ১০০ দিন তাঁকে থাকতে হবে ‘বিগ বস’ বাড়িতে। এ সময় বাইরের সঙ্গে কোনো যোগাযোগ করতে পারবেন না।

এমনিতেই ‘বিগ বস’ নিয়ে রয়েছে নানা বিতর্ক। এই প্রতিযোগিতায় যাঁরা অংশ নেওয়ার সুযোগ পান, তাঁদের অনেকের ব্যাপারেই নানা মুখোরোচক গল্প শোনা যায়। কিন্তু অনুপ জালোটার ব্যক্তিগত ইমেজে কোনো বিতর্কের দাগ নেই। আর এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের বয়স খুব বেশি নয়। সেদিকে অনুপ জালোটার বয়স ৬৫। এখানে অনুপ জালোটা কী করবেন?

কালারস টিভির সূত্রটি জানিয়েছে, প্রস্তাব পাওয়ার পর অনুপ জালোটা এসব নিয়ে একটু শঙ্কায় ছিলেন। বিষয়টি নিয়ে ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে আলোচনাও করেছেন। শেষ পর্যন্ত আয়োজকেরা তাঁকে রাজি করাতে পেরেছেন। এই সিজনে তিনি একমাত্র সিঙ্গেল তারকা প্রতিযোগী। ধারণা করা হচ্ছে, তিনি হয় হাউসে সবার শ্রদ্ধার পাত্র হবেন, তা না হলে নতুন প্রজন্মের প্রতিযোগীদের কাছে বিরক্তির কারণ হবেন। তবে শেষ পর্যন্ত কী হবে, তার পরিকল্পনা করছেন ‘বিগ বস ১২’ আসরের মূল আকর্ষণ সঞ্চালক সালমান খান।

এরই মধ্যে নতুন সিজনের কয়েকজন প্রতিযোগীর নাম জানা গেছে। অনুপ জালোটা ছাড়াও আছেন দীপিকা কাক্কর, করণ বীর বোহরা, নেহা পেন্ডসে ও সৃষ্টি রোডে। গোয়ায় সম্প্রতি ‘বিগ বস ১২’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভারতী সিং আর তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়াকে প্রথম তারকা জুটি হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। ইউটিউবার দীপক কালাল ও ‘স্পিটসভিলা ৭’-এর স্কারলেট রোজও থাকবেন এই শোতে।

এদিকে বদলে গেছে ‘বিগ বস’ অনুষ্ঠানের প্রচার সময়। জানা গেছে, কালারস টিভিতে ১৬ সেপ্টেম্বর নতুন এই আয়োজনের ১২ নম্বর সিজনের প্রচার শুরু হবে। এর আগে অনুষ্ঠানটির প্রচার সময় ছিল রাত ১১টা (বাংলাদেশ সময়)। এবার তা বদলে গেছে। কালারস চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজ নায়েক টুইটারে লিখেছেন, ‘সিজনটি টেলিভিশনের সবচেয়ে বড় রিয়্যালিটি শো। এবার এই রিয়্যালিটি শো টেলিকাস্ট হবে রাত নয়টা (বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টা) থেকে।’

এবার ‘বিগ বস ১২’ আয়োজনে কিছু পরিবর্তন আনা হয়েছে। জানা গেছে, এবার প্রতিযোগীরা জোড়ায় জোড়ায় অংশ নেবেন। শুধু স্বামী বা পছন্দের মানুষ নয়, বাবা-মা, ভাইবোন, সহকর্মী, এমনকি বন্ধুকে সঙ্গে নিয়েও তাঁদের দেখা যাবে। শোতে সেলিব্রিটির সঙ্গে থাকবেন সাধারণ দর্শকও।

কথা ছিল এই রিয়্যালিটি শোর উদ্বোধন হবে অক্টোবরে। কিন্তু আয়োজকেরা তা এগিয়ে সেপ্টেম্বরে শুরু করছেন। সম্প্রতি গোয়াতে ঘটা করে শুরু হয়েছে ‘বিগ বস ১২’। ‘বিগ বস’ বাড়িতে ঢুকে পড়েছেন প্রতিযোগীরা। এখানে টানা ১০০ দিন একসঙ্গে থাকতে হবে প্রতিযোগীদের। গোয়ার সেই অনুষ্ঠানে সালমান খান বলেছেন, ‘“বিগ বস” টেলিভিশনের সবচেয়ে বড় সম্পদ। আমি এর প্রতিটা পর্ব দেখি। আমি এই প্রতিযোগিতার প্রত্যেকের সঙ্গে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করব।’

সাংবাদিকদের সালমান খান আরও বলেন, ‘এই সিজনে “বিগ বস”-এ তারকা জুটি যেমন আসবেন, তেমনি অংশ নেবে সাধারণ মানুষের জুটি।’ এই ভাবনার সঙ্গে মিল রেখে অনেকেই ভেবেছিলেন, ‘বিগ বস ১২’ অনুষ্ঠানে হয়তো সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফও সঞ্চালনা করবেন। এ ব্যাপারে প্রশ্ন করতেই সালমান খান বলেন, ‘না, আমি এই শো একাই সঞ্চালনা করব।’

– প্রথম আলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here