বিদেশে ঘোরাঘুরি না করে নির্বাচনে আসুন: নাসিম

0
164

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বিদেশে ঘোরাঘুরি না করে নির্বাচনে আসুন। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহণ করুক।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি মোস্তাক হোসেনের স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচন ঘরের দুয়ারে কড়া নাড়ছে এসময় অহেতুক উত্তেজনা সৃষ্টি করার চেষ্টা করবেন না।দেশকে এগিয়ে নিতে চাইলে গণতন্ত্রের বিকল্প নেই।অনেক সামরিক শাসন এসেছে তারা দেশকে কিছু দিতে পারেনি। দেশে যা এসেছে সবটুক গণতান্ত্রিক সরকারের মাধ্যমে এসেছে।

নাসিম বলেন, ইতিমধ্যে বড় বড় দলগুলো নির্বাচনি প্রস্তুতি নিতে শুরু করেছে। তারা কেউ কেউ প্রার্থী বাছাই করতেও শুরু করেছে। আমরা সবাইকে স্বাগত জানাই।আমরা নির্বাচন প্রভাবিত হতে দিব না । নির্বাচনের ফলাফল যাই হোক আমরা মেনে নিব। তবে হুমকি দিবে এটা ছাড়া নির্বাচনে যাব না বা নির্বাচন বানচাল করার চেষ্টা করবেন, তা হবে না।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, সবাইকে নিয়ে যথাসময়ে নির্বাচন হবে। কারো পক্ষেই এটা ঠেকানো সম্ভব না।

ডিআরইউর সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন ডিআরইউর সাবেক সভাপতি এম সফিকুল করিম সাবু, মাহফুজুর রহমান, সাখাওয়াত হোসেন বাদশা, জামালউদ্দিন, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক মোরসালিন নোমানি, রাজু আহমেদ, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিআরইউর অর্থ সম্পাদক মানিক মুনতাসির ও অমলেশ রায় প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here