বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

0
103

বৃহস্পতিবার সন্ধ্যায় ছাড়পত্র পেলো চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। কোনো ধরনের আপত্তি ছাড়াই আনকাট মুক্তির অনুমতি সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত বহু প্রতীক্ষিত এই ছবিটি!

চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য এবং প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করে জানান, বৃ্হস্পতিবার বিকেলে বিশ্বসুন্দরী’র প্রদর্শন হয় সেন্সর বোর্ডে। এরপর আনকাট মুক্তির অনুমতি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তিনি বলেন, বিশ্বসুন্দরীকে একটি পরিপূর্ণ ছবি মনে হয়েছে।

জানা যায়, রবিবার বিশ্বসুন্দরী ছবির সেন্সর ছাড়পত্র পৌঁছে যাবে প্রযোজকের কাছে।

কয়েক শতাধিক খণ্ড নাটক ও বেশকিছু ধারাবাহিক নাটকের পরিচালক চয়নিকা চৌধুরীর প্রথম ছবি বিশ্বসুন্দরী নির্মাণের শুরু থেকেই আলোচিত। বিশেষ করে গেল বছর ছবির ‘তুই কি আমার হবি রে’ গানটি ইউটিউবে অবমুক্তের পর দর্শক প্রিয়তা পায়।

ছবিতে সিয়াম-পরীমনি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মডেল হীরা, মনিরাসহ। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

নির্মাতা সূত্রে জানা গেছে, বিশ্বসুন্দরী মুক্তির তারিখ এখনো চূড়ান্ত নয়। যেহেতু সেন্সর চৌকাঠ পেরিয়েছে, তাই শিগগির ছবির মুক্তির দিন ঘোষণা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here