বিপিএল ভক্তদের মাঠে এসে খেলা দেখার আহ্বান আফ্রিদির

0
168

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) আগামী আসরে পাকিস্তানী অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে দলে টেনেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর কুমিল্লার অংশ হতে পেরে সাবেক এই পাকিস্তানী অধিনায়ক আনন্দিত এবং উচ্ছ্বসিত।

বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে দেয়া এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন তিনি। সেই সঙ্গে ভক্তদের মাঠে এসে খেলা উপভোগ করতে বলেছেন আফ্রিদি।

‘আমি শহীদ আফ্রিদি খুবই আনন্দিত এবং উচ্ছ্বসিত বিপিএলের ষষ্ঠ আসরে কুমিল্লা ভিক্টরিয়ান্সের অংশ হতে পেরে । যা আগামী বছর জানুয়ারির ৫ তারিখ থেকে শুরু হচ্ছে।

আমাদের দল অনেক ভালো হয়েছে এবার, তাই সবাইকে আহ্বান করছি মাঠে এসে আমাদের খেলা উপভোগ করার জন্য। উইন অর উইন, দেখা হবে সবার সাথে।’

বাংলাদেশ প্রিমিয়ার লীগের এবারের আসরের প্লেয়ার্স ড্রাফট থেকে শহীদ আফ্রিদিকে দলে ভেড়ায় কুমিল্লা।এবারই প্রথম কুমিল্লার হয়ে খেলবেন এই পাকিস্তানী।

বিপিএলের দ্বিতীয় মৌসুম বাদে বাকি সবকটি আসরেই খেলেছেন আফ্রিদি। এর আগের মৌসুমে ঢাকা ডাইনামাইটসের জার্সিতে বিপিএল মাতিয়েছেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াডঃ
তামিম ইকবাল, ইমরুল কায়েস,মোহাম্মদ সাইফুদ্দীন, শোয়েব মালিক, আসিলা গুনারতেœ, লিয়াম ডওসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, শহীদ আফ্রিদী, থিসারা পেরেরা, মোশাররফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ, সঞ্জিত সাহা, এভিন লুইস, ওয়াকার সালামখিল, আমির ইয়ামিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here