বিবাহবন্ধনে আবদ্ধ প্রিয়াঙ্কা

0
228

গণমাধ্যম ডেস্ক : জল্পনাকল্পনা শেষ। আজ শনিবার সকালে শুরু হয়েছে বলিউড তারকার প্রিয়াঙ্কা চোপড়ার ‘পান-চিনি’। ভারতে এ অনুষ্ঠানকে বলে ‘রোকা’। প্রেমিক নিক জোনাসের সঙ্গে পরিবারের সদস্যদের সঙ্গে বন্ধন-পূর্ববর্তী আনুষ্ঠানিকতায় অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা। সন্ধ্যায় তাঁদের বাগদানের মূল অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। সেখানে প্রিয়াঙ্কার বন্ধু আর সহকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে নতুন বরকে।

মাসব্যাপী গুজব, গুঞ্জনের পর মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গতকাল শুক্রবার রাতে দুজনকে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গেছে মুম্বাইতে। তখন তাঁর আঙুলে দেখা গেছে বাগদানের সেই আংটি।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে রয়েছে নিকের পরিবার। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, মুম্বাইয়ের সুবারবান হোটেলে অতিথিদের জন্য ২০০ কক্ষ প্রস্তুত করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের এই পাঁচতারকা হোটেলে বসবে জমকালো পার্টি। সেখানেই হবে বাগদানের মূল অনুষ্ঠান। থাকবেন প্রিয়াঙ্কা আর নিকের পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু আর বলিউডের কয়েকজন তারকা। গতকাল সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন প্রিয়াঙ্কার মাসতুতো বোন পরিণীতি চোপড়া। জানা গেছে, বাগদান অনুষ্ঠানে যোগ দিতেই মুম্বাই এসেছেন তিনি।

রোকার পর ক্যামেরার সামনে এলেন প্রিয়াঙ্কা-নিক জুটিগত বৃহস্পতিবার রাতে মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই এসেছেন নিক জোনাস। সঙ্গে ছিলেন ভাই কেভিন ও জো জোনাস। ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে শ্বশুরবাড়ির লোকেদের স্বাগত জানান প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় তাঁদের হাতে ছিল টিফ্যানি অ্যান্ড কোংয়ের একটি ব্যাগ। বিখ্যাত এই অলংকার বিক্রেতা প্রতিষ্ঠান থেকেই কেনা হয়েছে প্রিয়াঙ্কার বাগদানের আংটি। ইন্ডিয়ান এক্সপ্রেস ।

–  প্রথম আলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here