বিবাহবার্ষিকী উপলক্ষে শিশিরকে ‘বিএমডব্লিউ’ উপহার সাকিবের

0
219

৬ বছর আগে ২০১২ সালের ১২ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। তাদের বিয়ের সেই ম্যাজিকেল তারিখের (১২-১২-১২) ৬ বছর পূর্তি ছিল গত বুধবার। আর এই বিশেষ দিন উপলক্ষে স্ত্রী শিশিরকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন সাকিব।

বিবাহবার্ষিকী উপলক্ষে সকাল থেকেই শুভাকাক্সক্ষীদের শুভেচ্ছা-বৃষ্টিতে সিক্ত হচ্ছিলেন শিশির। তবে সবচেয়ে আকর্ষণীয় ও অবাক করা উপহারটি পেয়েছেন স্বামীর কাছ থেকেই। দুজনের একসাথে পথচলার ষষ্ঠ বছর পূর্তির দিনে শিশিরকে একটি বিআইইএমডব্লিউ গাড়ি উপহার দেন সাকিব।

সাদা রঙের সেই গাড়ির সামনের দিক সজ্জিত ছিল লাল রঙের কৃত্রিম ফুলে। একে ‘চেরি ফল’ আখ্যা দিয়ে শিশির তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘বিবাহবার্ষিকীর সেরা উপহারটির উপর চেরি, সাকিব আল হাসানের তরফ থেকে।’ বুধবার সন্ধ্যায় শিশিরের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া সেই পোস্টে ইতোমধ্যে ১৮ হাজারেরও বেশি অনুভূতি ও প্রতিক্রিয়া জমা পড়েছে, যুক্ত হয়েছে ৮০০-রও বেশি মন্তব্য এবং পোস্টটি শেয়ার হয়েছে ৭৬৩ বার।

দীর্ঘদিনের প্রেমের পর ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালের নভেম্বরে তাদের ঘর আলো করে আসে ফুটফুটে এক কন্যা সন্তান, যার নাম আলায়না হাসান অব্রি। বাবা এবং মায়ের মত অব্রিও ইতোমধ্যে পেয়ে গেছে তারকাখ্যাতি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here