বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ আইসিসির আগামী বোর্ড সভায়

0
42

অক্টোবরে মাঠে গড়াচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া এই বিশ্ব আসর স্থগিতের সিদ্ধান্ত এখনও আনুষ্ঠানিকভাবে জানায়নি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

টি-২০ বিশ্বকাপ স্থগিত হলে পরবর্তীতে এটা কিভাবে আয়োজন করা হবে সে রূপরেখা তৈরি করেই বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ করবে আইসিসি। এমনটাই জানিয়েছিলেন, বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি।

কদিন আগে থেকেই বিশ্ব গনমাধ্যমে সংবাদ চাউর হয়েছে, আগামী সপ্তাহেই বিশ্বকাপ স্থগিতের সিদ্ধান্ত নিতে পারে আইসিসি। তবে এই সিদ্ধান্তের আইসিসি সভা অনুষ্ঠিত হতে হবে।

সংবাদ সংস্থা এএনআই’কে আইসিসির একটি সূত্র জানিয়েছে, আগামী সপ্তাহে বসতে পারে আইসিসির সভা। যদিও এই সভার দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

সূত্র এএনআই’কে জানিয়েছে, ‘আইসিসির সভা কবে বসবে তা এখনও নির্ধারণ হয়নি। তবে আগামী সপ্তাহেই তা বসতে পারে। তারিখ এখনও নিশ্চিত করা হয়নি।

আইসিসির ভবিষ্যৎ সভাপতি কে হবেন এটা নিয়েও সিদ্ধান্ত নেয়া হতে পারে আসন্ন এই সভায়। যদিও এখন পর্যন্ত কি সব এজেন্ডা নিয়ে আলোচনা হবে সেই বিষয়ে কোনো ধারণা দেয়নি আইসিসি।

যদিও বিশ্বকাপ স্থগিতের আলোচনা এই সভার এজেন্ডায় থাকতে এটা নিশ্চিত করেছে সূত্রটি। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে-নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপের আসর বসার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্বকাপ স্থগিতের পথে। -ক্রিকফ্রেঞ্জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here