বিশ্বমানের সুবিধা নিয়ে প্রস্তুত বিকেএসপি, অপেক্ষা শুধু সাকিবের

0
55

সাকিব আল হাসানের অনুশীলনের জন্য আধুনিক ও বিশ্বমানের সুযোগ সুবিধা নিয়ে প্রস্তুত বিকেএসপি। দরকার হলে ব্যবস্থা রাখা হয়েছে মনোবিদ ও ফিজিও। এমনটাই জানিয়েছেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ রাশীদুল হাসান। সব কিছু ঠিক থাকলে ৫ সেপ্টেম্বর থেকে বিকেএসপিতে অনুশীলন শুরু করার কথা রয়েছে সাকিব আল হাসানের। সময়

প্রতিদিনই সন্ধ্যা নামে। কিন্তু, ১০ মাস আগে দেশের ক্রিকেট আকাশে যে সন্ধ্যাটা নেমেছিলো। সেটা ছিলো খুব ঘুটঘুটে। এক ভুলে সব হয়েছে এলোমেলো। নিষেধাজ্ঞার জালে বন্ধী হলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিব এমন এক ক্রিকেটার মাঠে ভূমিকা রাখে একাই তিনজনের। ব্যাটিংয়ে স্তম্ভ। বোলিংয়ে ভরসা। ফিল্ডিং দুর্দান্ত। তার অনুপস্থিতি হারে হারে টের পেয়েছে বাংলাদেশ দল। সাকিবের নিষেধাজ্ঞার শেখল ভেঙে পড়তে আর মাত্র দুই মাসের অপেক্ষা। নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টের মধ্যে দিয়েই ফিরতে যাচ্ছেন আন্তর্জাতিক ক্রিকেটে। কিন্তু, তার আগে তো ম্যাচ ফিট হতে হবে। প্রমাণ করতে হবে আরেক দফা নিজেকে।

এ জন্য বিকেএসপিতে দুই ক্রিকেট গুরু নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মাদ সালাউদ্দিনের অধিনে নিজেকে প্রস্তুত করবেন সাকিব। যে প্রতিষ্ঠান থেকে সাকিব উঠে এসেছে বিশ্ব মঞ্চে। সেই বিকেএসপি’ও সাকিবের ক্রিকেটে পুনর্জন্মের জন্য প্রস্তুত।

বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: রাশীদুল বলেন, আমাদের এখানে আন্তর্জাতিক মানের ক্রিকেট গ্রাউন্ড, অভিজ্ঞ কোচ আছে, সাইকোলজিস্ট আছেন, ফিজিও আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here