বিয়ের খাবার দান করে নজির গড়লেন কপিল শর্মা

0
325

রণবীর সিং, দীপিকা পাডুকনের বিয়ে দিয়ে শুরু হয়ে একটানা বিয়ের মৌসুম চলছে বলিউডে। কখনও বড় পর্দার নায়ক-নায়িকা আবার কখনো ছোট পর্দার নায়ক-নায়িকাদের বিয়ের খবর আসছে অহরহ।

রূপালি পর্দার অন্য সবার মত গিন্নি ছত্রাথের সঙ্গে নতুন সংসার গুছিয়ে নিচ্ছেন ভারতের কমেডিয়ান কপিল শর্মাও। গত ১২ ডিসেম্বর পঞ্জাবের জলন্ধরে কপিল শর্মার বিয়ের অনুষ্ঠান হয়েছে। এরপর অমৃতসরে হয়েছে রিসেপশন।

এই বিয়ে এবং রিসেপশনের মাঝে কপিল শর্মা এমনই এক সিদ্ধান্ত নিয়েছেন যাতে করে তিনি হয়ে উঠেছেন অনন্য এক উদাহরণ। বিয়ের অনুষ্ঠানের বেঁচে যাওয়া খাবার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দিয়েছেন তিনি।

সংশ্লিষ্ট ওই স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে অনাথ এবং পথ শিশুদের মধ্যে বিলি করা হয়েছে সেই খাবার। শুধু বিয়ে নয়, কপিল-গিন্নির রিসেপশনের অতিরিক্ত খাবারও তা তুলে দেওয়া হয় স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে। আর এতে খুশি পাঞ্জাবের ওই সংস্থা।

সংস্থাটির প্রধান বলেন, কপিল শর্মা বিয়ে এবং রিসেপশনের অতিরিক্ত খাবার দান করে যে উদাহরণ তৈরি করেছেন, তা দেখে প্রত্যেকের একই পথে হাঁটা উচিত। ভারতজুড়ে যে হারে বিয়ে বা অন্য অনুষ্ঠান হয়, তাতে প্রত্যেকে যদি কপিল শর্মার মত এগিয়ে আসেন, অনাথ এবং পথ শিশুদের পাশে দাঁড়ান, তাহলে অনেক সমস্যার সমাধান হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here