বিয়ে করতে চলেছেন মালাইকা-অর্জুন

0
206

অনেক লুকোচুরির পর অবশেষে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্পর্ককে অনেকটাই ঢেকে রাখার চেষ্টা করেছিলেন মালাইকা-অর্জুন। তবে এবার শোনা যাচ্ছে, তাঁরা নাকি সেই সম্পর্ককেই স্বীকৃতি দিতে চলেছেন।

ফিল্মফেয়ার সূত্রে জানা যায়, এ বছরই মালাইকা তাঁর থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন। বর্তমানে অর্জুন কাপুরের বয়স ৩৩ বছর আর মালাইকা সম্প্রতি তাঁর ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন। তবে বয়স যে প্রেম, সম্পর্ক, বিয়ে এসবের ক্ষেত্রে আর কোনও বাধাই নয় সে প্রমাণ বি-টাউনে কিছু কম নেই। প্রিয়াঙ্কা-নিক, অনুপ জালোটা-জসলিন, সইফ-করিনা সহ রয়েছেন আরও আরও অনেকেই। শোনা যাচ্ছে মালাইকা-অর্জুন নাকি খুব শীঘ্রই তাঁদের সম্পর্কের কথা সাংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনবেন।

বয়সে ১২ বছরের মালাইকার প্রেমে মজেছিলেন অর্জুন কাপুর এ কথা পুরনো।

সেসময় মালাইকা সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী। তাই তখন মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের বন্ধুত্ব ভালোভাবে নেয়নি সালমান খান ও তার পরিবার।

এছাড়াও বাবা বনি কাপুর ছেলেকে কড়া হুশিয়াড়ি দিয়েছিলেন, অর্জুন যাতে মালাইকার সঙ্গ ত্যাগ করেন।

সে সময় মালাইকা থেকে অনেকটা দূরেই থাকতেন অর্জুন। কিন্তু আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদের পর তাদের দুজনকে একসঙ্গে মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় আবার দেখে গেছে। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর ছিল, আরবাজ-জর্জিয়ার বিয়ের সানাই বাজার খবর প্রকাশ পাওয়ার পরই আবার মালাইকা ও অর্জুন কাপুরকে একসঙ্গে দেখা গিয়েছিল।

শোনা যাচ্ছে মালাই ও অর্জুন নাকি একে অপরের সঙ্গে ভীষণ খুশি। তাই তাঁরা তাঁদের সম্পর্কে পরিণতি দিতে চান।  চ্যানেল 24

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here