বিয়ে করেছেন সালমানের সাবেক প্রেমিকার মেয়ে

0
375

আলোচিত সুন্দরী অভেনেত্রী সায়েশা সায়গল বিয়ে করেছেন। গেল ৯ মার্চ মালাবদল করেছেন তামিল সিনেমার অভিনেতা আরিয়ার সঙ্গে। প্রেমের মাধ্যমে পরিণয় হয়েছে তাদের।

সায়েশার বয়স ২১, আর আরিয়ার ৩৮। সেই হিসেবে প্রায় ১৭ বছরের বড় পাত্রকে বিয়ে করলেন সায়েশা। ২০১৮ সালে একটি সিনেমার শুটিং-এ সায়েশার সঙ্গে আরিয়ার আলাপ হয়। সেই থেকে প্রেম। আর তারপর পরিণয়।

শোনা গিয়েছিল, বিয়েতে উপস্থিত থাকবেন বলিউড তারকা সালমান খান। সাবেক প্রেমিকার মেয়ের বিয়েতে ভাইজানের উপস্থিতি হওয়ার বিষয়টি নিয়ে ভক্তদের মনে ছিল বেশ কৌতূহল। তবে সালমান খানকে শেষ পর্যন্ত বিয়েতে দেখা যায়নি।

সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। তিনিও অভিনয় পেশার সঙ্গে জড়িত। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের ব্রেকআপ হয়। এরপর শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিতকে। সুমিত আর শাহিনেরই মেয়ে সায়েশা। দেখতে দেখতে একুশ বছর পার করেছেন সায়েশা। তামিল ও হিন্দি সিনেমা জগতে তৈরি করেছেন নিজের জ্বলজ্বলে অবস্থান।

কয়েক বছর আগে দিলীপ কুমারের জন্মদিনে সালমানের সঙ্গে সায়েশার দেখা হয়। সেখানে সায়েশাকে সিনেমা সম্পর্কিত বিভিন্ন পরামর্শ দেন সালমান। সায়েশার বলিউডে অভিষেক হবার পর ভাইজান তার প্রতি খেয়াল ও স্নেহ বাড়িয়ে দিয়েছেন।

সায়েশা তামিল সিনেমা ‘অখিল’-এ প্রথম অভিনয় করেন। এছাড়া বলিউডের অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। অন্যদিকে আরিয়া ২০০৫ সাল থেকে এ পর্যন্ত অর্ধশতাধিক তামিল সিনেমায় অভিনয় ও প্রযোজনা করেছেন। সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here