বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের স্ত্রী ফজিলাতুন্নেসার নামাজে জানাজা অনুষ্ঠিত

0
274

বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের স্ত্রী ফজিলাতুন্নেসার নামাজে জানাজা আজ সকালে পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠিত এই জানাজায় বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, বিজিবি’র সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং মরহুমার স্বজনেরা অংশগ্রহণ করেন।
পরে বিজিবি’র ব্যবস্থাপনায় মরহুমার মরদেহ তাঁর নিজ গ্রামে দাফনের জন্য নড়াইলে নিয়ে যাওয়া হয়। গতকাল বুধবার সন্ধ্যায় বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের স্ত্রী ফজিলাতুন্নেসা সম্মিলিত সামরিক হাসপাতাল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, হাইপারটেনশন ও হাইপোথাইরয়েডিজম রোগে ভুগছিলেন।
তিনি গত ২৭ অক্টোবর বর্ডার গার্ড হাসপাতাল পিলখানায় ভর্তি হন। গত ২০ নভেম্বর মারাত্মক শ্বাস জটিলতাসহ তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে বিজিবি হাসপাতাল থেকে প্রয়োজনীয় সহায়তা ও মেডিকেল সাপোর্ট দিয়ে উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতাল ঢাকায় স্থানান্তর করা হয়।
গতকাল বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মিলিত সামরিক হাসপাতালে তাঁকে দেখতে যান। প্রধানমন্ত্রী এসময় তার চিকিৎসার খোঁজ-খবর নেন এবং সুচিকিৎসায় প্রয়োজনীয় সকল সহায়তা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।
চিকিৎসা চলাকালে বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম নিয়মিত তার চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন। বাসস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here