বুধবার দুপুরে চঞ্চল-মেহজাবীনের ‘সুর সতীন’

0
16

বাংলাদেশের কোনো গ্রামের গায়েন ভাদু। গান গেয়েই জীবন চলে তার। একদিন এক ধনাঢ্য ব্যক্তির বাড়ির আসরে গান গাইতে গিয়ে সেই ব্যক্তির মেয়ে সরলা গায়েনের প্রেমে পড়ে যায়। সরলাকে তার বাবা যেদিন বিয়ে দিতে চায় সেদিন বিয়ের আসর থেকে পালিয়ে ভাদু গায়েনের কাছে চলে আসে সরলা। কিন্তু বিয়ের পর সরলা দেখতে পায় যে ভাদু সবসময় গান নিয়েই ব্যস্ত থাকে। যে সুরের প্রেমে পড়ে ঘর ছেড়ে ছিলেন সেই সুরই তার সতীন হয়ে দাঁড়ায়।

একসময় সরলার কোল জুড়ে জন্ম নেয় একটি মেয়ে। সেই মেয়ে জন্ম নেয় সরলার বাবার বাড়িতে। একসময় সরলা মারা যায়। ভাদু তার মতোই জীবন কাটায়। সে জানেনা তার মেয়ে কেমন আছে। একসময় ভাদু গায়েনের মেয়ে মনিকা দেশের নামকরা শিল্পী হয়। তখন মনিকা তার বাবাকে খুঁজতে বের হয়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সুর সতীন’ নামক টেলিছবি।

এরআগেও টেলিছবিটি দেখানো হয়েছে চ্যানেল আইয়ের পর্দায়। আবারও দর্শকের সামনে আসছে ‘সুর সতীন’ দেখার সুযোগ। বুধবার (১ জুলাই) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচার হবে লাক্স মাঝ দুপুরের টেলিছবি ‘সুর সতীন’।

টেলিছবিতে সরলার চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী ও ভাদু গায়েনের চরিত্রে আছেন চঞ্চল চৌধুরী। টেলিফিল্মটি পরিচালনা পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। বৃন্দাবন দাস রচিত এতে আরো অভিনয় করেছেন আল মনসুর, ডলি জহুর প্রমুখ। চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here