বৃষ্টির জন্য ড্র এর পথে দ্বিতীয় টেস্ট

0
57

বৃষ্টির রাজত্ব চলছেই ইংল্যান্ড ও পাকিস্তানের দ্বিতীয় টেস্টে। বারবার বৃষ্টির বাধায় চার দিনে দুই দলের প্রথম ইনিংসই শেষ হয়নি। শেষ দিনে চরম নাটকীয় কিছু না হলে ড্র হতে চলেছে ম্যাচ।

সাউথ্যাম্পটনে রোববার চতুর্থ দিনে খেলা হয়েছে কেবল ১০.২ ওভার। ইংল্যান্ডের ইনিংসের পঞ্চম ওভারের পর আলোকস্বল্পতায় বন্ধ হয়ে যায় খেলা। এরপরই নামে বৃষ্টি।

অনেকটা সময় অপেক্ষার পর বৃষ্টি থামলেও আর খেলা শুরু করা যায়নি। স্থানীয় সময় বিকেল পৌনে চারটার পরপর দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার। প্রথম চার দিনে সব মিলিয়ে খেলা হয়েছে কেবল ৯৬.২ ওভার।

৯ উইকেটে ২২৩ রান নিয়ে দিন শুরু করা পাকিস্তানের ইনিংস থামে ২৩৬ রানে। মোহাম্মদ রিজওয়ানকে ফিরিয়ে সফরকারীদের গুটিয়ে দেন স্টুয়ার্ট ব্রড। ১৩৯ বলে ৭ চারে ৭২ রান করেন কিপার-ব্যাটসম্যান রিজওয়ান। ব্রড ৫৬ রানে নেন ৪ উইকেট।

জবাবে শাহিন শাহ আফ্রিদির করা ইনিংসের প্রথম ওভারেই ¯িøপে ক্যাচ দিয়ে ফেরেন ররি বার্নস। খেলা বন্ধ হওয়ার আগে ইংল্যান্ডের সংগ্রহ ১ উইকেটে ৭ রান। ডম সিবলি ২ ও জ্যাক ক্রলি ৫ রানে অপরাজিত আছেন।

সংক্ষিপ্ত স্কোর:
পাকিস্তান ১ম ইনিংস: (আগের দিন ২২৩/৯) ৯১.২ ওভারে ২৩৬ (রিজওয়ান ৭২, নাসিম ১*; অ্যান্ডারসন ২৭-৫-৬০-৩, ব্রড ২৭.২-৯-৫৬-৪, কারান ১৮-৩-৪৪-১, ওকস ১৯-৩-৫৫-১)

ইংল্যান্ড ১ম ইনিংস: ৫ ওভারে ৭/১ (বার্নস ০, সিবলি ২*, ক্রোলি ৫*; আফ্রিদি ৩-১-৫-১, আব্বাস ২-১-২-০)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here