বোর্ডের সঙ্গে সকল দ্বন্দ্বের অবসান মিটিয়ে বাংলাদেশে আসছেন রাজা

0
169

বাংলাদেশ সফরে জন্য ঘোষিত দলে ছিলেন না সিকান্দার রাজা। জিম্বাবুয়ে ক্রিকেট দলের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছিলেন। তবে দুই পক্ষের মধ্যে ঝামেলা মিটেছে। শেষ পর্যন্ত মঙ্গলবার বাংলাদেশ সফরের দলেও অন্তর্ভূক্ত করা হয়েছে এই ব্যাটিং অলরাউন্ডারকে।

বোর্ডের সঙ্গে দ্বন্দ্বে ছয় মাস জিম্বাবুয়ে দলের বাইরেও ছিলেন সিকান্দার রাজা। আচরণবিধির শর্ত ভঙ্গ করেছেন এই অভিযোগে রাজাকে কেন্দ্রিয় চুক্তি থেকেও বাদ দিয়েছিল জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ ও পাকিস্তান-অস্ট্রেলিয়ার সঙ্গে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজেও ছিলেন না এই ৩২ বছর বয়সী ক্রিকেটার। তবে বোর্ডকর্তাদের সঙ্গে বসে শেষ পর্যন্ত সমাধানে পৌঁছেছেন তিনি।

জিম্বাবুয়ে ক্রিকেট দল অক্টোবরে বাংলাদেশ সফরে আসবে। তিনটি ওয়ানডের পাশাপাশি খেলবে দুটি টেস্টের সিরিজ। দুই সপ্তাহ আগেই দল ঘোষণা করে তারা। রাজাকে বাংলাদেশ সফরের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরেও বাদ দিয়েছিল জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ সফরের স্কোয়াডে ফেরানো হলেও দক্ষিণ আফ্রিকা সফরে রাখা হয়নি রাজাকে। ৩০ সেপ্টেম্বর প্রোটিয়াদের বিপক্ষে ওয়ানডে দিয়ে শুরু হবে তাদের তিন ম্যাচের ওয়ানডে ও সমান সংখ্যক টি-টুয়েন্টি ম্যাচের সিরিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here