বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, আটক ৩

0
223

ট্টগ্রামে জমিসংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ২০ আগস্ট, সোমবার রাতে মরিয়ম নগর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড পূর্ব সৈয়দবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছোট ভাইয়ের নাম মো. আবদুর রাজ্জাক (৪৫)। এ সময় গুরুতর আহত হয়েছেন রাজ্জাকের স্ত্রী খুরশিদা বেগম (৩৭) ও ছেলে মো. রাকিব (১৩)। এই ঘটনায় পুলিশ রাজ্জাকের বড় ভাই মো. মুছাসহ (৫২) তিনজনকে আটক করেছে। রাজ্জাক পূর্ব সৈয়দবাড়ি গ্রামের হাজি আবদুল মালেকের ছেলে। তিনি সিএনজিচালিত অটোরিকশা চালক ছিলেন। মরিয়ম নগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও স্থানীয়রা জানায়, অনেকদিন ধরেই মুছা ও রাজ্জাকের পরিবারের মধ্যে জায়গাসংক্রান্ত বিরোধ চলছিল। সোমবার রাতে নিজ বাড়ির উঠানে দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। হঠাৎ ক্ষিপ্ত হয়ে মুছা রাজ্জাক ও তার স্ত্রী-ছেলেকে ধারাল কিরিচ দিয়ে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই মারা যায় রাজ্জাক। গুরুতর আহত হয় তার স্ত্রী ও ছেলে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঁইয়া জানান, পারিবারিক বিরোধের জেরে ভাইদের মধ্যে হতাহতের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করেছে। হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here