বয়ফ্রেন্ড ভাড়া নেয়ার অ্যাপ চালু

0
146

য়ফ্রেন্ড নেই বলে যে কারো মন খারাপ হবে সেই দিন শেষ। চীন বা জাপানের পর এবার পাশের দেশ ভারতও ভাড়া দিবে বয়ফ্রেন্ড।

ভারতে এবার চালু হলো ‘রেন্ট আ বয়ফ্রেন্ড’। ২৯ বছর বয়সী কৌশল প্রকাশ এর উদ্ভাবক। তার নিজের বক্তব্যেই ফুটে উঠলো এই অ্যাপ বানানোর হেতু। তিনি বললেন, ‘একটা সময় আমি নিজেও গার্লফ্রেন্ড জোগাড় করতে না পেরে হতাশায় ভুগেছি, আর এ কারণেই এই উদ্ভাবন।’

তবে শুধু বয়ফ্রেন্ড কেন গার্লফ্রেন্ড নয় কেন এই প্রশ্নের উত্তর ও দিয়েছেন এই অ্যাপটির নির্মাতা। তার মতে বান্ধবী ভাড়া নিন বললে ভারতে লোকে ব্যাপারটাকে ভালো চোখে নাও দেখতে পারে। তাই ‘রেন্ট আ বয়ফ্রেন্ড’ দিয়েই শুরুটা করা হলো।

এই অ্যাপে পাওয়া যাবে ২২ থেক ২৫ বছরের এ গ্রেডেড মডেল। ৬৫ জন সদস্যের এই অ্যাপে ৫৫ বছরের লোকও আছেন। প্রতি ঘণ্টায় সেলেব্রিটি পুরুষদের জন্য ভাড়া দিতে হবে তিন হাজার টাকা। একজন মডেল ভাড়া নেয়া যাবে ঘণ্টায় দুই হাজার টাকায়।

এছাড়া মডেল নন এমন পুরুষও ভাড়া পাওয়া যাবে বয়ফ্রেন্ড হিসাবে। ঘণ্টায় দিতে হবে মাত্র ৩০০ থেকে ৪০০ টাকা। কমিশন ভিত্তিক এই পদ্ধতিতে এখান থেকে আয়ের শতকরা ৭০ ভাগই দেয়া হবে বয়ফ্রেন্ডদেরকেই।

তবে কৌশল সাফ জানিয়েছেন, যৌনতার কোনো প্রশ্ন নেই। এটি সস্তা বন্ধুত্বের জন্য নয়। এখান থেকে বয়ফ্রেন্ড ভাড়া করা মানে একজন ভালো বন্ধু পাওয়া।

আরো জানা যায়, প্রত্যেকেই রীতিমতো যাচাইবাছাই করে এখানে নিয়োগ দেয়া হয়েছে। যারা যেকোনো মানসিক অবস্থায় অন্যকে সাহায্য করতে পারঙ্গম।-সময় টিভি অনলাইন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here