ভাইরাল আনুশকা-কোহলির ডিভোর্স

0
77

গ্ল্যামার দুনিয়ার আলোচিত জুটি আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ভক্তরা তাদের আদর করে বিরুশকা বলে ডাকেন। নানা কারণে প্রতিনিয়ত তারা খবরে থাকেন। এবার খবরের শিরোনাম তাদের ডিভোর্স।

বিরুশকার বিবাহ বিচ্ছেদ! সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শীর্ষে #VirushkaDivorce! ব্যাপারটা কী? বিরাট কোহলি আর আনুশকা শর্মার মধ্যে রাতারাতি এমন কী ঘটল যে নেটদুনিয়া জুড়ে বিচ্ছেদের জল্পনা মাথাচাড়া দিয়ে উঠল?

লকডাউনের মধ্যে বিরুশকা কীভাবে দিন কাটাচ্ছেন, তা নেটদুনিয়ার বাসিন্দাদের অজানা নয়। গৃহবন্দি অবস্থায় যে তাদের কেমিস্ট্রি আরও জমে উঠেছে তা তাদের বিভিন্ন ছবি আর ভিডিও থেকেই স্পষ্ট। ভিডিও কলিংয়েও দারুণ অ্যাকটিভ ভারত অধিনায়ক।

এককথায় তাদের দাম্পত্য জীবন যে আপাতত কলহ-বর্জিত তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু এরই মধ্যে হঠাৎ বিরুশকার ডিভোর্স হ্যাশট্যাগটি ট্রেন্ডিং হয়ে যাওয়ায় বেশ অবাকই হয়েছেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি ‘পাতাল লোক’ দেখার পর উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার মন্তব্য করেছিলেন, ‘আনুশকাকে ডিভোর্স দিক বিরাট কোহলি।’

সেই পরিপ্রেক্ষিতেই কী এমনটা হল? না, আসলে মিস্টার অ্যান্ড মিসেস কোহলিকে নিয়ে একটি পুরনো আর্টিক্যাল হঠাৎই ভাইরাল হয়ে গিয়েছিল। তারপরই নাকি ট্রেন্ডিংয়ে উঠে আসে এই হ্যাশট্যাগটি। তবে এমন গুজবে কান দিতে নারাজ নেটিজেনরাও। কারণ তারা ভালই বোঝেন যে রাতারাতি এমন ঘটনা ঘটতেই পারে না।

বলা ভাল, ‘ফেভারিট জুটি’র প্রতি তাদের আস্থা অনেকখানি। তাই অনেকেই এই ভুয়া খবরের বিরুদ্ধে টুইটারে সরব হয়েছেন। সুত্র: জাগোনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here