ভাবিকে ধর্ষণের অভিযোগে দুই দেবর কারাগারে

0
80

নাটোরের গুরুদাসপুরে বড় ভাবিকে ধর্ষণের অভিযোগে মামলা হলে দুই দেবরকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তাদের মধ্যে এক ভাই বুদ্ধিপ্রতিবন্ধী আরেক ভাই বখাটে। বুধবার (১৯ আগস্ট) দুপুরের পর তাদের কারাগারে পাঠানো হয়। গ্রেফতার দুই ভাই হলো, গুরুদাসপুর উপজেলার নোপিনাথপুর গ্রামের আব্দুল বারেক ও বুদ্ধিপ্রতিবন্ধী আব্দুল মালেক।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযোগের বরাত দিয়ে তিনি জানান, বেশ কিছুদিন থেকেই বখাটে বারেক ওই বধূকে কুপ্রস্তাব দিচ্ছিল। কিন্তু দেবরের অনৈতিক প্রস্তাবে তিনি রাজি হননি। আবার সামাজিকতার ভয়ে কাউকে বিষয়টি জানাননি। মঙ্গলবার (১৮ আগস্ট) রাত ৯টার দিকে বাড়ির বাড়ান্দায় মাছ কাটছিলেন ওই বধূ। এসময় মালেক সেখানে ছিল। হঠাৎ বারেক বারান্দায় আসলে মালেক বাতি নিভিয়ে দেয়। তারা মুখ চেপে ওই নারীকে ধর্ষণ করে।

এই ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মালেক ও বারেককে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেলে পুলিশ তাদের গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) আকরামুজ্জামান জানান, বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ওই নারীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। গ্রেফতারের পর দুই ভাই বিষয়টি স্বীকার করেছে। তাদের আদালতের মাধ্যমে নাটোর জেলে পাঠানো হয়েছে।  বাংলা ট্রিবিউন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here