ভালো কলেজে ভর্তি হওয়ার জন্য ঘুষ দিয়েছিলেন ট্রাম্প

0
62

এ তথ্য জানান ট্রাম্পের ভাতিজি মেরি ট্রাম্প ।তার বইয়ের নাম ‘টু মাচ অ্যান্ড নেভার এনাফ : হাউ মাই ফ্যামিলি ক্রিয়েটেড দ্য ওয়ার্ল্ডস মোস্ট ডেঞ্জারাস ম্যান।’ বইটি নির্ধারিত সময়ের দুই সপ্তাহ আগেই প্রকাশিত হচ্ছে। সেই হিসেবে আগামী সপ্তাহে বইটি প্রকাশ করা হবে।

এরই মধ্যে এর কপি বিভিন্ন মিডিয়ার হাতে এসেছে। মার্কিন নিউ ইয়র্ক টাইমস পত্রিকাও বইয়ের কপি হাতে পেয়েছে। বইতে মেরি ট্রাম্প পারিবারিক জীবনের অনেক গোপন তথ্য প্রকাশ করেছেন। এই প্রথম ট্রাম্প পরিবারের কেউ এভাবে এসব কথা প্রকাশ করছেন।

বইতে মেরি ট্রাম্প জানান, হাইস্কুল শেষে ট্রাম্প ভালো কলেজে ভর্তি হতে চান। কিন্তু তার একাডেমিক রেজাল্ট ভালো ছিল না। এজন্য তার হয়ে প্রবেশিকা ‘স্যাট’ পরীক্ষা দিতে একজনকে ঘুষ দিয়েছিলেন।ওই ব্যক্তি তার হয়ে পরীক্ষা দিয়েছিলেন। এর মাধ্যমেই ট্রাম্প পরিচিত ইউনিভার্সিটি অব পেনসিলভানিয়ার হোয়ার্টন বিজনেস স্কুলে ভর্তির সুযোগ পেয়েছিলেন। এই স্কুলকে ট্রাম্প বিশ্বের সবচেয়ে ভালো স্কুল বলে আখ্যা দিয়ে থাকেন।

মেরি ট্রাম্প জানান, ট্রাম্প যে অ্যালকোহলে আসক্ত এটা তিনি তার পরিবার থেকে পেয়েছেন। কলেজ লাইফেই মদ্যপান করতেন। ট্রাম্পের বাবা ও বড় ভাই ফ্রেড ট্রাম্প জুনিয়র অ্যালকোহলে আসক্ত ছিলেন। বড় ভাই ফ্রেড ট্রাম্প জুনিয়র ৪২ বছর বয়সেই ১৯৮১ সালে তিনি মারা যান। তার হার্ট অ্যাটাক হয়েছিল। কিন্তু তাকে হাসপাতালে একা পাঠানো হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here