ভিকারুননিসার অধ্যক্ষের পদত্যাগ দাবি

0
179

সহপাঠীর আত্মহত্যার ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুলের সামনে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা। একইসঙ্গে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌসকে অভিযুক্ত করে তার পদত্যাগের দাবি জানিয়েছেন অভিভাবকরাও।

মঙ্গলবার (০৪ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। এক পর্যায়ে তারা কলেজের সামনে বেইলি রোডের সড়কে বসে পড়েন।

নিহতের সহপাঠী ৯ম শ্রেণির এক শিক্ষার্থী বলেন, আমরা ঘটনার সুষ্ঠু বিচার চাই। প্রিন্সিপাল ও ভাইস প্রিন্সিপালের পদত্যাগ চাই। তাদের খামখেয়ালির কারণেই মরতে হয়েছে অরিতীকে।

প্রতিবাদে অংশ নেওয়া ৯ম শ্রেণির এক শিক্ষার্থীর মা শাহনাজ নুর বলেন, স্কুল কর্তৃপক্ষের খামখেয়ালির কারণেই এমন ঘটনা ঘটেছে। শিক্ষার্থী যদি নকল করে থাকে সেজন্য সে ক্ষমা চেয়েছে। স্কুল কর্তৃপক্ষ অরিতীকে বহিষ্কার করতে পারতো। তা না করে তাকে টিসি দেওয়ার সিদ্ধান্ত নেয়। আমরা জড়িতদের বিচার চাই।

শিক্ষার্থীদের তোপের মুখে শিক্ষামন্ত্রী

এদিকে অরিতী অধিকারীর আত্মহত্যার ঘটনায় পরিদর্শনে গিয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

এরইমধ্যে ছাত্রী আত্মহত্যার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠনকরা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয় এবং স্কুল কর্তৃপক্ষ মঙ্গলবার (০৪ ডিসেম্বর) পৃথক কমিটিগুলো গঠন করেছে। – বাংলানিউজ24.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here