ভোটে দুই নম্বরি করতে দেবেন না : ড. কামাল হোসেন

0
251

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন বলেছেন, সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে। সুষ্ঠু নির্বাচন না হলে জনগণ দেশের মালিক থাকে না। জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। স্বাধীনতার লক্ষ্যেই সুষ্ঠু নির্বাচনের আয়োজন।

বুধবার (১২ ডিসেম্বর) সিলেটে হযরত শাহজালালের (রহ.) মাজার প্রাঙ্গণে তিনি একথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, প্রতিদিন আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে, যা সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আমরা শেষপর্যন্ত মাঠে থাকবো। আমাদের সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে।

জনগণের উদ্দেশে ড. কামাল বলেন, ‘৩০ ডিসেম্বর সকালে আপনারা ভোট দেবেন; একইসঙ্গে ভোটকেন্দ্র পাহারা দেবেন। দুই নম্বরি করতে দেবেন না। শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাবো আমরা।’

এর আগে বিকাল ৪টায় সিলেটে এসে পৌঁছান ড. কামাল হোসেন। এরপর বিকাল ৪টা ৪৫ মিনিটে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ জাতীয় ঐক্যফ্রন্টের অন্যান্য নেতাদের সঙ্গে নিয়ে তিনি শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন।

মাগরিবের নামাজ শেষে দরগাহ এলাকা থেকে ঐক্যফ্রন্টের নেতারা হযরত শাহপরাণের (রহ.) মাজারে যান। সেখানে গিয়ে সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী খন্দকার মুক্তাদিরের সমর্থনে গণসংযোগ করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here