মঈন খানের নৈশভোজে অংশ নিয়ে মুখ খুললেন না কূটনীতিকরা

0
227

ঙ্গলবার রাতে গুলশানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খানের বাসায় কূটনীতিকদের সন্মানে দেওয়া নৈশভোজ পরবর্তী বৈঠকে অংশ নিয়ে মুখ খুলেনি ঢাকায় নিযুক্ত কোনো কূটনীতিক।

মূলত সন্ধ্যা সাতটা থেকে কূটনীতিকরা মঈন খানের বাসায় প্রবেশ করা শুরু করেন। প্রথমে ঢাকায় নিযুক্ত বিদায়ী মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেন্স ব্লুম বার্নিকাট প্রবেশ করেন।

পরে একে একে নরওয়ে, স্পেন, নেপাল, ভূটান, অস্ট্রেলিয়া, নেদারল্যান্ডের রাষ্ট্রদূত এবং ইউএসের রাজনৈতিক আন্ডার সেক্রেটারীসহ বেশ কয়েকটি দেশের কূটনীতিকরা প্রবেশ করেন।

এছাড়া বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, ব্যারিস্টার মওদুদ আহমেদ, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীও নৈশভোজ পরবর্তী বৈঠকে অংশ নেন।

আটটায় শুরু হওয়ে তিন ঘন্টারও বেশি সময় ধরে চলা বৈঠকটি শেষ হয় ১১টারও কিছু সময় পরে। রাষ্ট্রদূতরা হাস্যেজ্জ্বল মুখে বেড়িয়ে এলেও উৎসুক সাংবাদিকদের কোনো প্রশ্নই নেননি তারা।

মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেন্স ব্লুম বার্নিকাটের সঙ্গে একাধিকবার কথা বলার চেষ্টা করা হলেও তিনি হাসিমুখে ক্ষমা চেয়ে নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here