মদ পান করে মাতলামি করায় পিটিয়ে হত্যা

0
70

টাঙ্গাইলের সখীপুরে মদ পান করে মাতলামি করায় এক মদ্যপায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত কালিহাতী উপজেলার বেহুলাবাড়ি গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে আবুল কাশেম (৫০)।

এ বিষয়ে নিহত কাশেমের ছেলে আবদুর রহমান বাঁধন সখীপুর থানায় এসে মরদেহ শনাক্ত করে অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত ব্যক্তির বন্ধু জামাল হোসেনকে (৪৮) পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করেছেন। আটক জামাল হোসেন পুলিশকে জানান, দুই বন্ধু কাশেম ও জামাল মদ পানের জন্য বুধবার রাতে উপজেলার ধোপারচালা নয়াপাড়া এলাকায় আসেন। শেষ রাতে বাড়ি ফেরার পথে ঘাটেশ্বরী এলাকায় মাতলামি করলে স্থানীয় কয়েক যুবক লাঠি দিয়ে জামাল ও কাশেমকে পেটাতে থাকেন। জামাল দৌঁড়ে পালালেও কাশেমের বয়স একটু বেশি থাকায় তাঁকে পিটিয়ে আধমরা করে অজ্ঞাতনামা যুবকেরা গা ঢাকা দেন। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরের দিকে গ্রামের লোকজন মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। সন্ধ্যা পর্যন্ত গ্রামবাসী ওই মরদেহ শনাক্ত করতে পারেননি। পরে রাতে নিহত কাশেমের ছেলে থানায় এসে মরদেহ শনাক্ত করেন।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় সুরতহাল প্রতিবেদনে কাশেমের পিঠে ও হাতে লাঠি দিয়ে পেটানোর দাগ রয়েছে বলে উল্লেখ করেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আসামিদের দ্রুত শনাক্ত করে তাদের গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন তিনি। সময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here