মাকে নিয়ে করোনার টিকা নিলেন তারিন

0
16

করোনা ভাইরাসের থেকে সুরক্ষা পেতে মাকে নিয়ে টিকা নিয়েছেন নন্দিত অভিনেত্রী তারিন জাহান।  

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হসপিটালে উপস্থিত হয়ে তারা করোনা ভাইরাসের টিকা নেন।টিকা নেওয়ার পর প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে বিষয়টি ফেসবুকে জানান তারিন।

এই অভিনেত্রী লেখেন, ‘বিশ্বের প্রথম সারির অনেক দেশের সরকার যেখানে এখনো নিজ দেশের মানুষের জন্য কোভিড-১৯ ভ্যাকসিনের ব্যবস্থা করতে পারেননি। সেখানে আমাদের প্রধানমন্ত্রীর সঠিক সময়ে দূরদর্শী সিদ্ধান্ত ও কার্যকরী পদক্ষেপের জন্য অক্সফোর্ডের আবিষ্কৃত ভ্যাকসিন নিয়ে ৭ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপী টিকাদান কর্মসূচী শুরু হয়েছে’।  

তিনি আরও লেখেন, ‘আজ আমি ও আমার মা সেই তালিকায় অন্তর্ভুক্ত হলাম। কুর্মিটোলা জেনারেল হসপিটালে নিয়মানুযায়ী সুন্দর, পরিচ্ছন্ন পরিবেশে, সুব্যবস্থা, সুশৃঙ্খলভাবে সবাই টিকা নিচ্ছেন। যারা করোনার ভ্যাকসিনকে চিকেনের ভ্যাকসিন বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন, সেসব অপপ্রচারকারীদের সাধারণ জনগণের আগে ভ্যাকসিন নিতে দেখেছি’।  

এখনো যারা ভ্যাকসিন নেননি তাদের ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান তারিন। এছাড়া নিজেকে ও পরিবারকে সুরক্ষিত রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলতেও অনুরোধ জানান এই তারকা।

এর আগে বিনোদন অঙ্গন থেকে টিকা নিয়েছেন উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, তার স্বামী ও চিত্রনায়ক আলমগীর, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, চিত্রনায়িকা শাবনাজ ও অভিনেতা চঞ্চল চৌধুরীসহ অনেকে।

সূত্র : বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here