মাকে নিয়ে রোববার দেশে ফিরছেন সাকিব

0
40

মা শিরিন রেজাকে নিয়ে রোববার (০৩ ডিসেম্বর) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাকিব আল হাসান। সকাল ১০টায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে দেশে ফেরার কথা রয়েছে সাকিবের।

গেল ডিসেম্বরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলার সময় প্রথম কোয়ারিফায়ার খেলার আগের তিনি শ্বশুরের গুরুতর অসুস্থতার কথা শুনে যুক্তরাষ্ট্রে ফিরে যান। তবে সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পূর্বেই তার শ্বশুরকে হারান।

সাকিবের ফেরার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান। এর আগে আইসিসি নিষেধাজ্ঞা শেষে মাঠে ফেরার লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ খেলার জন্য ০৬ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছিলেন সাকিব।

ওয়াসিম খান বলেন, ‘সাকিব আগামীকাল তার মাকে নিয়ে সকাল ১০টার দিকে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে দেশে ফিরবেন। ‘

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজিকে সামনে রেখে আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট দলের ক্যাম্প। সেদিনই ক্যারীবিয় দলের ঢাকায় আসার কথা রয়েছে।

এদিকে এর আগে নতুন বছরের শুরুতেই চমকে দিয়েছেন সাকিব। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি রহস্যময় ছবি পোস্ট করেছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

যেখানে তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে গর্ভবতী অবস্থায় দেখা যাচ্ছে। ছবিটি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা চলছে।

শুক্রবার (১ জানুয়ারি) এক ফেসবুক পোস্টে বিষয়টি জানিয়েছেন সাকিব নিজেই। সাকিব লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ‘ সঙ্গে একটি ছবিও যোগ করেছেন সাকিব। যেখানে স্ত্রী শিশিরের বেবি বাম্পে চুমু খেতে দেখা যাচ্ছে তাকে। সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here