মাগুরায় সাংবাদিক পরিচয়ে মাদক ব্যাবসা, ৫৫০ পিচ ইয়াবাসহ ২ জন আটক

0
141

মাগুরা আদর্শ পাড়া এলাকায় একটি বাড়ি থেকে ৫৫০ পিস ইয়াবা, ধারালো অস্ত্র, নগদ ২৯ হাজার টাকা ও মোটর সাইকেলসহ সাংবাদিক পরিচয়দানকারী এক যুবক ও তার সঙ্গে থাকা এক মহিলাকে রবিবার মধ্য রাতে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আটক ব্যক্তির নাম মাহামুদুর হাসান। বাড়ী মাগুরা পৌর এলাকার কুকনা গ্রামে। তার পিতার নাম ওয়াক্কাস আলী। দৈনিক “খবর বাংলাদেশ” পত্রিকার স্টিকার মটরসাইকেলে লাগিয়ে দীর্ঘদিন এই মাদক ব্যবসা করে আসছিল। এছাড়াও তার সাথে আটক মহিলা রাবেয়া বেগম এর সাথে অনৈতিক সম্পর্ক ছিল। রাবেয়া বেগমের স্বামী বাহরাইন প্রবাসী। তার একটি সন্তান রয়েছে বলে জানা যায়। গত ২ মাস আদর্শ কলেজের শিক্ষক জালাল উদ্দিনের বাসায় হোল্ডিং নং ১/১ এ বাসা ভাড়া করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৫ দিন আগে মাহমুদুর কক্সবাজার থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ক্রয় করে বিভিন্ন স্থানে বিক্রি করেছে। সর্বশেষ তার বাসায় তল্লাসী করে ওই পরিমান ইয়াবা পুলিশ জব্দ করেছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

প্রসঙ্গত, বিভিন্ন অনলাইন ফেসবুক ভিত্তিক ও অখ্যাত প্রত্রিকা ও মিডিয়ার সাংবাদিক, মানবাধিকার কর্মী পরিচয়ে একটি অসাধু চক্র দির্ঘ দিন ধরে মাগুরায় গোপনে মাদক ব্যবসা ও নানা অপরাধ সংঘটিত করে আসছে। মাহমুদ তাদেরই একজন। কিছু দিন আগে সে যশোরে চোরাই মটর সাইকেলসহ ধরা পড়ে। কিন্তু কয়েকদিনের ব্যবধানে জামিনে মুক্তি পেয়ে আবার অপরাধে জড়িয়ে পড়ে সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here