মানবতার সেবায় ‘ম্যাসেজ টি-শার্ট’

0
158

বাংলাদেশের সামাজিক সমস্যা নিরসনের প্রতীক হিসেবে আবারও নিজেকে প্রমাণ করল জাপান এবং এশিয়ার পোশাক ব্র্যান্ড ইউনিক্লোয়ের বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো। সমাজের ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়াতে গ্রামীণ ইউনিক্লো নিয়েছে এক অনবদ্য উদ্যোগ। নিজেদের শো-রুমে ঠাঁই দিয়েছে এক নতুন টি-শার্ট যার নাম দেয়া হয়েছে ‘ম্যাসেজ টি-শার্ট’। এই টি-শার্ট হতে অর্জিত লভ্যাংশ ব্যয় করা হবে সমাজের অবহেলিত ও ক্ষতিগ্রস্থ মানুষের অবস্থার উন্নয়নে। এই টি-শার্টের স্লোগান ‘বি দ্য লাইট’।

এর মাধ্যমে গ্রামীণ ইউনিক্লো সমাজের সকলকে নিজ নিজ স্থান হতে সামাজিকভাবে সুবিধা বঞ্চিত মানুষের পাশে এসে দাড়ানোর আহ্বান করতে চায়। টি-শার্ট টি গ্রামীণ ইউনিক্লোর যেকোন শো-রুম থেকে ৪৯০ টাকা মূল্যে ক্রয় করা যাবে।

গ্রামীণ ইউনিক্লোয়ের ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হক এসম্পর্কে বলেন, আমরা শুরু থেকেই বাংলাদেশের সামাজিক অবস্থা ও প্রেক্ষাপট উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমাদের মূল উদ্দেশ্যই হলো আমরা উন্নত ভোক্তাসেবা ও মানসম্পন্ন পোশাক সরবরাহের মাধ্যমে এদেশের ক্রেতা সাধারণের জীবন যাত্রার মান উন্নয়ন তথা সামাজের বিভিন্ন সমস্যার সমাধান করতে চাই।

– বাংলাট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here